Iman Chakraborty

‘দেখি তুই কী করে বের হবি’, কৃষ্ণনগরে হেনস্থার শিকার ইমন

বলছিল, দেখি তুই কী করে বের হবি। আমার মিউজিশিয়ান বন্ধুদেরও হেনস্থা করা হয়। ভয়ঙ্কর অসভ্যতা। আমি ভাবতেও পারছি না। সাধারণ লোক এসে আমাদের বেরনোর ব্যবস্থা করে দেয়। আমি ফেসবুক লাইভ করেছি বলে ওদের সমস্যা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৪ ফেব্রুয়ারি ২০১৯ ০০:২৪
Share:

ঘটনার বর্ণনা দিচ্ছেন ইমন।

রবিবার সন্ধে বেলায় কৃষ্ণনগর পুরসভা আয়োজিত একটি অনুষ্ঠানে গান গাইতে গিয়েছিলেন ইমন চক্রবর্তী। সঙ্গে ছিলেন তাঁর মিউজিশিয়ান বন্ধুরা। অনুষ্ঠান শেষ হয়ে যাওয়ার পর গাড়ি ঘিরে তাঁকে হুমকি দিতে থাকেন আয়োজকরা, অভিযোগ ইমনের।

Advertisement

ওই এলাকা থেকে বেরতে দেওয়া হচ্ছিল না বলে ফেসবুক লাইভে সরাসরি অভিযোগ করেন ইমন। তিনি স্পষ্ট বলেন, ‘‘আমার ভীষণ ভয় লাগছে। আমি প্রশাসনিক স্তরে গিয়ে ব্যবস্থা নেব।’’

ঠিক কি ঘটেছিল জানতে ইমনকে ফোন করা হলে তিনি বলেন, ‘‘কৃষ্ণনগর পুরসভা আয়োজিত অনুষ্ঠানে এসেছিলাম। দু’ঘণ্টা গান করেছি। কিন্তু আয়োজকরা বলছেন আমি নাকি এক ঘণ্টা অনুষ্ঠান করেছি। আমার গাড়ি ঘিরে ধরে। বলছিল, দেখি তুই কী করে বের হবি। আমার মিউজিশিয়ান বন্ধুদেরও হেনস্থা করা হয়। ভয়ঙ্কর অসভ্যতা। আমি ভাবতেও পারছি না। সাধারণ লোক এসে আমাদের বেরনোর ব্যবস্থা করে দেয়। আমি ফেসবুক লাইভ করেছি বলে ওদের সমস্যা। তাতে আমার কিছু যায় আসে না। আমি পুলিশকে জানাব। প্রশাসনিক স্তরে ব্যবস্থা নেব।’’

Advertisement

শিল্পীর ওপর হেনস্থা এর আগেও হয়েছে। গত বছরের শেষের দিকে দাঁতন এলাকায় অনুষ্ঠান করতে গিয়ে একইরকম সমস্যার মুখে পড়েছিলেন শিল্পী মেখলা দাশগুপ্ত। সেই সময় তিনিও একই ভাবে সোশ্যাল মিডিয়ায় প্রাথমিক ভাবে গোটা ঘটনাটি জানিয়েছিলেন। এবার হেনস্থার মুখে পড়লেন ইমন। এই ঘটনার পর আদৌ শিল্পীর নিরাপত্তা কতটা, সে প্রশ্ন উঠছে বিভিন্ন মহলে।

আরও পড়ুন: মুক্তির আগেই জনপ্রিয় ‘তৃতীয় অধ্যায়’-এর গান

আরও পড়ুন: শাশুড়ির ব্যবহারে কেঁদে ফেললেন কনীনিকা!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন