Kanika Kapoor

Kanika Kapoor: ‘বেবি ডল’ গায়িকা কণিকা দ্বিতীয় বার বিয়ের পিঁড়িতে বসবেন, পাত্র কে

২০২০ সালে কোভিডবিধি অমান্য করার অভিযোগে তাঁর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। লন্ডন থেকে লখনউয়ে নিজের বাড়ি ফিরে নিভৃতবাসে থাকেননি তিনি। বরং পার্টি করেছিলেন ‘জুগনি জি’-র গায়িকা কণিকা। তাঁর বাড়িতে অতিথি হয়ে এসেছিলেন অনেকে। তার পরে জানা যায়, তিনি কোভিড আক্রান্ত। তার পরে একে একে তাঁর সেই বন্ধুরাও কোভিড পজিটিভ হন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৪ মার্চ ২০২২ ১৭:০২
Share:

কণিকা কপূর

১৯৯৭ সালে মাত্র উনিশ বছর বয়সে বিয়ে হয়ে যায় কণিকা কপূরের। প্রবাসী ব্যবসায়ী রাজ চন্দোকের সঙ্গে। বিয়ে‌র পর কণিকা চলে যান লন্ডন। কিন্তু বিয়ের ১৫ বছর পরে ভেঙে যায় কণিকার সংসার। তিন সন্তানকে নিয়ে তিনি ফিরে আসেন লখনউ। কয়েক বছর আইনি বিবাহ বিচ্ছেদ হয়ে যায়।

Advertisement

নতুন জীবনে নিজের মতো করে গান গেয়ে পরিচিতি লাভ করেছেন কণিকা। প্রতিষ্ঠিত গায়িকা তিনি এখন। এ বারে নতুন সঙ্গীর প্রয়োজন পড়েছে তাঁর। বিয়ে করবেন বলে স্থির করেছেন। দ্বিতীয় বারও প্রবাসী ব্যবসায়ীকেই বিয়ে করতে চলেছেন ‘বেবি ডল’-এর গায়িকা। পাত্রের নাম, গৌতম। এক বছর ধরে প্রেম করছেন তাঁরা। সূত্রের খবর, লন্ডনেই বিয়ে হবে তাঁদের।

সংবাদমাধ্যম এই বিষয়ে পাকা খবর নিতে কণিকাকে যোগাযোগ করায় তিনি হাল্কা হাসি হাসেন। কিন্তু কোনও জবাব দেন না। কথা ঘুরিয়ে দেন। সুতরাং ধরা যেতে পারে, বিয়ের খবর ভুল নয়। কিন্ত পাত্রী এখনই সবাইকে জানাতে চান না।

Advertisement

২০২০ সালে কোভিডবিধি অমান্য করার অভিযোগে তাঁর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। লন্ডন থেকে লখনউয়ে নিজের বাড়ি ফিরে নিভৃতবাসে থাকেননি তিনি। বরং পার্টি করেছিলেন ‘জুগনি জি’-র গায়িকা কণিকা। তাঁর বাড়িতে অতিথি হয়ে এসেছিলেন অনেকে। তার পরে জানা যায়, তিনি কোভিড আক্রান্ত। তার পরে একে একে তাঁর সেই বন্ধুরাও কোভিড পজিটিভ হন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন