Entertainment News

মা হতে চলেছেন সুনিধি চৌহান

সুনিধির এক ঘনিষ্ঠ বন্ধু জানিয়েছেন, সুনিধি পাঁচ মাসের অন্তঃসত্ত্বা। কিন্তু পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুদের বাইরে তিনি এই খবর এখনও কাউকে জানাননি। এখন বেশিরভাগ সময় তিনি নাকি বাড়িতেই থাকছেন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৪ অগস্ট ২০১৭ ১৭:২৭
Share:

সুনিধি চৌহান। ছবি: সুনিধির ইনস্টাগ্রাম পেজের সৌজন্যে।

সোমবার তাঁর ৩৩তম জন্মদিন। আর এ দিনই প্রকাশ্যে এল সুখবর। মা হতে চলেছেন গায়িকা সুনিধি চৌহান। দ্য ইন্ডিয়ান এক্সপ্রেসের খবর অনুযায়ী সুনিধি এখন পাঁচ মাসের অন্তঃসত্ত্বা।

Advertisement

আরও পড়ুন, বার্থ ডে গার্ল সুনিধি চৌহান সম্পর্কে এই তথ্যগুলি জানেন?

সুনিধির এক ঘনিষ্ঠ বন্ধু জানিয়েছেন, সুনিধি পাঁচ মাসের অন্তঃসত্ত্বা। কিন্তু পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুদের বাইরে তিনি এই খবর এখনও কাউকে জানাননি। এখন বেশিরভাগ সময় তিনি নাকি বাড়িতেই থাকছেন। পাপারাত্‌জিরা যাতে বেবি বাম্প নিয়ে তাঁকে ফ্রেমবন্দি না করতে পারে সে দিকে খেয়াল রাখছেন গায়িকা। আপাতত নতুন করে বাড়ি সাজানোতে মন দিয়েছেন তিনি।

Advertisement

এ প্রসঙ্গে সুনিধির বাবা বলেন, ‘‘সুনিধির জীবনে এটা একটা নতুন অধ্যায়। আমরা সকলেই খুব খুশি। ও সব সময়ই খুব পরিশ্রমী ছিল। ওর কাজের মাধ্যমে আমাদের গর্বিত করেছে। ওর যাবতীয় কমিটমেন্ট শেষ করেছে। এ বার আমরা সকলে মিলে ওর এই অবস্থায় বাড়ি থেকে না বেরনোর সিদ্ধান্ত নিয়েছি। কারণ ওর সুস্থ থাকাটা এখন আমাদের প্রায়োরিটি।’’

আরও পড়ুন, টপলেস ছবি শেয়ার করে ট্রোলড হলেন এষা!

দু’বছর প্রেম করার পর ২০১২তে মিউজিক কম্পোজার হিতেশ সোনিককে বিয়ে করেন সুনিধি। ১৮ বছর বয়সে গায়িকা বিয়ে করেছিলেন কোরিওগ্রাফার ববি খানকে। তবে সে দাম্পত্য দীর্ঘস্থায়ী হয়নি। _ 😍😍😍

_ 😍😍😍

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন