মাহির ‘স্বামী’ গ্রেফতার!

খুব সম্প্রতি ঢালিউডের হার্টথ্রুব নায়িকা মাহিয়া মাহির বিয়ে হয়েছে সিলেটের ব্যবসায়ী মাসুদ পারভেজ অপুর সঙ্গে। সেই বিয়ের রেশ কাটতে না কাটতেই ফেসবুকে আপলোড করা মাহির কয়েকটি ছবিকে কেন্দ্র করে ব্যপক বিতর্ক ছড়িয়েছে ঢালিউডে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

ঢাকা শেষ আপডেট: ৩১ মে ২০১৬ ১২:০৩
Share:

খুব সম্প্রতি ঢালিউডের হার্টথ্রুব নায়িকা মাহিয়া মাহির বিয়ে হয়েছে সিলেটের ব্যবসায়ী মাসুদ পারভেজ অপুর সঙ্গে। সেই বিয়ের রেশ কাটতে না কাটতেই ফেসবুকে আপলোড করা মাহির কয়েকটি ছবিকে কেন্দ্র করে ব্যপক বিতর্ক ছড়িয়েছে ঢালিউডে। ফেসবুকে আপলোড করা ছবিতে দাবি করা হয়েছে, ময়মনসিংহের শাহরিয়া শাওনের সঙ্গে আগেই বিয়ে হয়েছিল মাহির। সেই শাওনকে গ্রেফতার করে ঢাকার গোয়েন্দা পুলিশ। একটি বেসরকারি ইউনিভার্সিটির শিক্ষার্থী শাওনের দাবি, মাহিয়া তাঁর স্ত্রী এবং তার আগেও মাহি অন্য এক যুবককে বিয়ে করেছিল। যদিও পুলিশি জেরার মুখে শাওন তাঁর বিয়ে সংক্রান্ত বৈধ কোনও কাগজ দেখাতে পারেননি।

Advertisement

ঢাকার গোয়েন্দা পুলিশ সূত্রে খবর, ফেসবুকে আপত্তিকর ছবি পোস্ট করার অভিযোগে শাওনকে গত শনিবার গভীর রাতে গ্রেফতার করা হয়। যদিও গোয়েন্দাদের জেরার মুখে শাওন এখনও দাবি করছেন, মাহির সঙ্গে তাঁর পরিচয় স্কুল জীবন থেকে। তাঁরা ঢাকার উত্তরায় একটি স্কুলে একসঙ্গে লেখাপড়া করেছেন। মাহির সঙ্গে বন্ধুত্বের সম্পর্ক ধরেই এক সময় তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এমনকী, তাঁদের দু’জনের মধ্যে অন্তরঙ্গ সম্পর্ক ছিল বলেও দাবি করেছেন শাওন। তাঁর ফেসবুক পেজে ওই সময়ের অন্তরঙ্গ মুহূর্তের বেশ কিছু ছবিও রয়েছে। শাওনের আরও দাবি, তাঁর সঙ্গে বিয়ের আগেও বিয়ে হয়েছিল মাহির। ওই সম্পর্ক জানার পরেও তিনি মাহিকে বিয়ে করেছিলেন বলে গোয়েন্দাদের জানিয়েছেন শাওন।

আরও পড়ুন

Advertisement

মাহি কি আগেও বিয়ে করেছিলেন? তুমুল বিতর্ক সোশ্যাল মিডিয়ায়

দেখুন, মাহির বিয়ের সম্পূর্ণ অ্যালবাম

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন