Entertainment News

মাদার হয়ে এই ভিডিও শেয়ার করলেন সোফিয়া!

কয়েক মাস আগেই গ্ল্যামার দুনিয়া থেকে ছুটি নিয়ে সন্ন্যাস নিয়েছিলেন তিনি। সকলকে জানিয়ে মাদার হয়েছিলেন সোফিয়া হায়াত। কিন্তু সম্প্রতি ইনস্টাগ্রামে যে ভিডিও পোস্ট করেছেন তা দেখে অবাক সকলে। মাদার হওয়ার পরও সোফিয়ার এই রূপ দেখে রীতিমতো চমকে গিয়েছে বলি টাউন।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১১ সেপ্টেম্বর ২০১৬ ১১:০৯
Share:

কয়েক মাস আগেই গ্ল্যামার দুনিয়া থেকে ছুটি নিয়ে সন্ন্যাস নিয়েছিলেন তিনি। সকলকে জানিয়ে মাদার হয়েছিলেন সোফিয়া হায়াত। কিন্তু সম্প্রতি ইনস্টাগ্রামে যে ভিডিও পোস্ট করেছেন তা দেখে অবাক সকলে। মাদার হওয়ার পরও সোফিয়ার এই রূপ দেখে রীতিমতো চমকে গিয়েছে বলি টাউন। অনেকেরই প্রশ্ন, আদৌ কি সন্ন্যাস নিয়েছেন সোফিয়া? সন্ন্যাস নিলে কি এই ধরনের আচরণ করা সম্ভব?

Advertisement

সোফিয়ার জন্ম ব্রিটিশ মুসলিম পরিবারে। স্বাচ্ছন্দ্যের জীবন কাটানো, র‍্যাম্পে সাফল্যের সিঁড়িতে হাঁটা, ফ্যাশন ম্যাগাজিনের ঝাঁ চকচকে কভারে পোজ দেওয়া, বলিউডের গ্ল্যামার-স্রোতে ভাসা, রসালো বিতর্কের শিরোনামে থাকার পর হঠাত্ই ক্যাথলিক ধর্মে দীক্ষিত হওয়া। সন্ন্যাসিনী হয়ে সোফিয়া হয়েছেন গাইয়া মাদার সোফিয়া। তাঁর মতে, “সমস্ত ধর্মের উত্স মাদার মেরি। আমরা তাঁরই সন্তান।” সর্বধর্ম সমন্বয়ের পাঠ তো অনেকেই দিয়েছেন। তবে সে তালিকায় সোফিয়া হায়াতের নাম থাকাটা একটা চমকপ্রদ বিষয় তো বটেই। তবে এই নয়া ভিডিও প্রমাণ করল চমকের এখনও অনেক কিছুই বাকি।

আরও পড়ুন, সোফিয়া ‘সন্ন্যাস’ নিলেন কেন?

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন