Entertainment News

বিয়ে করলেন ‘মাদার’ সোফিয়া

কয়েক মাস আগেই গ্ল্যামার দুনিয়া থেকে ছুটি নিয়ে সন্ন্যাস নিয়েছিলেন তিনি। সকলকে জানিয়ে মাদার হয়েছিলেন সোফিয়া হায়াত। ছিলেন গ্ল্যাম ডিভা, হয়েছিলেন মাদার! এ বার বিয়ের পিঁড়িতেও বসলেন তিনি। সোমবার লন্ডনে রোমানিয়ান বয়ফ্রেন্ড ভ্লাদ স্তানেস্কুকে বিয়ে করেন সোফিয়া।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৫ এপ্রিল ২০১৭ ১৯:০১
Share:

বিয়ের আসরে সোফিয়া ও এক অতিথি। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

কয়েক মাস আগেই গ্ল্যামার দুনিয়া থেকে ছুটি নিয়ে সন্ন্যাস নিয়েছিলেন তিনি। সকলকে জানিয়ে মাদার হয়েছিলেন সোফিয়া হায়াত। ছিলেন গ্ল্যাম ডিভা, হয়েছিলেন মাদার! এ বার বিয়ের পিঁড়িতেও বসলেন তিনি। সোমবার লন্ডনে রোমানিয়ান বয়ফ্রেন্ড ভ্লাদ স্তানেস্কুকে বিয়ে করেন সোফিয়া। মিশরীয় ঐতিহ্য ও প্রাচীন রীতি অনুযায়ী এই বিয়ে হয়েছে বলে খবর।

Advertisement

আরও পড়ুন, ৩২৪ বছরেও বেঁচে রয়েছেন এই বৃদ্ধ!

অতীতে কখনও সোফিয়া বলেছেন তিনি নাকি শিবের জন্ম দিয়েছেন। আবার কখনও পায়ে স্বস্তিক চিহ্নের ট্যাটু করিয়ে বিতর্কে জড়িয়েছেন। মাদার হয়ে যাওয়ার পর বলেছিলেন, আর কখনও যৌনজীবন যাপন করবেন না। এত কিছুর পর তাঁর বিয়ে নিয়েও যথেষ্ট আলোচনা হচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

সোমবার থেকেই ইনস্টাগ্রামে একের পর এক ছবি পোস্ট করে বিয়ের খবর জানিয়েছেন সোফিয়া স্বয়ং। তিনি ও তাঁর স্বামী মিশরীয় রাজারানির মতো পোশাক পরেছিলেন। ঘোড়ার গাড়িতে চড়ে বিয়ের মণ্ডপে পৌঁছন তাঁরা। উপস্থিত আমন্ত্রিতদের পোশাকেও ছিল মিশরীয় ঐতিহ্যের ছোঁয়া। (_)

(_)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন