Entertainment News

সোহা ও কুণাল মেয়ের কী নাম রেখেছেন জানেন?

মূলত আরবি শব্দ। যার অর্থ ঈশ্বরের উপহার। ক্ষেত্র বিশেষে অর্থ আলাদাও হতে পারে। নবমীর দিন জন্ম বলেই কি ‘নাওমি’ রয়েছে মেয়ের নামে? কুণাল সে বিষয়ে অবশ্য কিছু জানাননি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

মুম্বই শেষ আপডেট: ০১ অক্টোবর ২০১৭ ১৬:৩৯
Share:

সোহা ও কুণালের মেয়ের নামের মানে ঈশ্বরের উপহার। ছবি: সোহার ইনস্টাগ্রাম পেজের সৌজন্যে।

দেবীপক্ষে মেয়ের জন্ম। নবমীর রাতে কন্যাসন্তানের মা হয়েছেন সোহা। টুইট করে আনন্দের খবর সকলের সঙ্গে ভাগ করেছিলেন স্বামী কুণাল খেমু। এ বার সদ্যোজাতের নাম জানালেন তিনি।

Advertisement

আরও পড়ুন, ফের যমজ সন্তান সেলিনার, বাঁচানো গেল না এক জনকে

আরও পড়ুন, বিগ বস ১১-এর ঘরে এ বার শাস্তি পেলে থাকতে হবে অন্ধকূপে!

Advertisement

রবিবার কুণাল টুইট করেছেন, ‘‘আমাদের মেয়ের নাম রাখা হয়েছে ইনায়া নাওমি খেমু। ছোট্ট ইনায়া খুব সুন্দর এবং সুস্থ রয়েছে। আপনাদের সবাইকে ধন্যবাদ জানিয়েছে আশীর্বাদ ও ভালবাসার জন্য।’’

মূলত ‘ইনায়া’ একটি আরবি শব্দ। যার অর্থ ঈশ্বরের উপহার। ক্ষেত্র বিশেষে অর্থ আলাদাও হতে পারে। নবমীর দিন জন্ম বলেই কি ‘নাওমি’ রয়েছে মেয়ের নামে? কুণাল সে বিষয়ে অবশ্য কিছু জানাননি।

গত শুক্রবার (২৯ সেপ্টেম্বর) মেয়ের জন্ম দিয়েছেন পটৌডি-কন্যা সোহা আলি খান। মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে কন্যাসন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী।

নাম জানা গিয়েছে তৈমুরের বোনের। এ বার অপেক্ষা তার প্রথম ঝলকের। সবে তিন দিন বয়সী ইনায়াকে নিয়ে এখন দুই পরিবারে শুধুই সেলিব্রেশন টাইম!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন