Entertainment News

প্রেগন্যান্ট করিনার কথা জানতে চাইতে রেগে গেলেন সোহা!

সকলেই জানেন করিনা কপূর খান প্রেগন্যান্ট। সব কিছু ঠিক থাকলে আগামী ডিসেম্বরেই প্রথম সন্তানের জন্ম দেবেন বেবো। স্বাভাবিক ভাবেই কপূর ও খান পরিবারে নতুন সদস্যকে ওয়েলকাম করার জন্য চলছে শেষ মুহূর্তের প্রস্তুতি। কেমন সেই প্রিপারেশন তা নিয়ে প্রশ্ন করা হয় সোহা আলি খানকে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৪ অক্টোবর ২০১৬ ১১:৫০
Share:

সকলেই জানেন করিনা কপূর খান প্রেগন্যান্ট। সব কিছু ঠিক থাকলে আগামী ডিসেম্বরেই প্রথম সন্তানের জন্ম দেবেন বেবো। স্বাভাবিক ভাবেই কপূর ও খান পরিবারে নতুন সদস্যকে ওয়েলকাম করার জন্য চলছে শেষ মুহূর্তের প্রস্তুতি। কেমন সেই প্রিপারেশন তা নিয়ে প্রশ্ন করা হয় সোহা আলি খানকে। আর তাতেই রেগে ওঠেন সোহা। সকলের সামনে রিঅ্যাক্টও করেন। যা দেখে বলি মহলের একটা অংশের প্রশ্ন, করিনার সন্তানসম্ভবা হওয়ার খবরে কি খুশি হননি সোহা?
কিন্তু ঠিক কী বলেছেন সোহা? সাংবাদিকরা তাঁর কাছে জানতে চান, কেমন প্রস্তুতি চলছে? উত্তরে সোহা বলেন, ‘‘আমি জানি না আমাকে এ সব প্রশ্ন কেন করা হচ্ছে? কী উত্তর আশা করছেন বলুন তো? নতুন করে আমরা কি প্রিপারেশন নেব? আমি এক্সাইটেড, কিন্তু এখন কি করিনার বেবির জন্য বুয়া হিসেবে সোয়েটার বুনতে শুরু করব? আমি জানি না!’’
সোহার এই রিঅ্যাক্ট করার ফলে নতুন করে গসিপ শুরু হয়েছে বিনোদন দুনিয়ায়। অনেকেই প্রশ্ন তুলছেন, এই মতামত সোহার ব্যক্তিগত নাকি খানদানই গোটা ব্যাপারটায় বিরক্ত?

Advertisement

আরও পড়ুন, সোশ্যাল মিডিয়ায় আবার বিদ্যা ভাইরাল হলেন এই কারণে!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন