Entertainment News

সোহাকে প্রেগন্যান্সি টিপস দিচ্ছেন করিনা

দিন কয়েক আগে সোহা আলি খানের মা হওয়ার খবর কনফার্ম করেছিলেন তাঁর স্বামী কুণাল খেমু। আপাতত তাঁকে নিয়েই ব্যস্ত খান ও খেমু পরিবার। কিন্তু সোহা নাকি সবচেয়ে বেশি সাহায্য পাচ্ছেন বউদি করিনা কপূরের কাছ থেকে। গত ডিসেম্বরে তৈমুরের জন্ম দিয়েছেন করিনা।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৪ মে ২০১৭ ১৪:৫০
Share:

দিন কয়েক আগে সোহা আলি খানের মা হওয়ার খবর কনফার্ম করেছিলেন তাঁর স্বামী কুণাল খেমু। আপাতত তাঁকে নিয়েই ব্যস্ত খান ও খেমু পরিবার। কিন্তু সোহা নাকি সবচেয়ে বেশি সাহায্য পাচ্ছেন বউদি করিনা কপূরের কাছ থেকে। গত ডিসেম্বরে তৈমুরের জন্ম দিয়েছেন করিনা। সোহা এখন যে অবস্থার মধ্যে দিয়ে যাচ্ছেন, তা কয়েক মাস আগেই পেরিয়ে এসেছেন তিনি। তাই যে কোনও রকম সমস্যার সমাধানে টিপস দিচ্ছেন তিনি। মুম্বইতে গত শুক্রবার এক অনুষ্ঠানে এ কথা নিজেই শেয়ার করেছেন সোহা।

Advertisement

আরও পড়ুন, ‘বাহুবলী ২’-এর পর এত টাকা পারিশ্রমিক চাইছেন প্রভাস!

সোহার কথায়, ‘‘ক’মাস আগেই করিনা তো এই অবস্থার মধ্যে দিয়ে গিয়েছে। ফলে ও ভাল বুঝতে পারছে। আমি সারা দিন ওকে প্রচুর প্রশ্ন করি। কী খাব, কোনটা খাওয়া ঠিক নয়— এ সব। আর ও সব প্রশ্নের জবাব দিচ্ছে।’’

Advertisement

রবিবার বিশ্ব মাতৃ দিবস। কিন্তু অন্যান্য বছরের তুলনায় এ বছর সোহার কাছে বেশি স্পেশাল। কারণ এখন তিনি মা হতে চলেছেন। নিজের ভিতরে উপলব্ধি করছেন সন্তানের উপস্থিতি। এ কথা নিজেই জানিয়েছেন নায়িকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন