Sohail Khan at Eid Party

বোনের ইদের পার্টিতে হাতে উপহারের বদলে জিমের ব্যাগ! কটাক্ষের মুখে সলমন খানের ভাই

ইদ উপলক্ষে সেজে উঠেছিল মায়ানগরী। উৎসব উদ্‌যাপনে শামিল হয়েছিলেন তারকারা। সেই পার্টিতে জিমের ব্যাগ হাতে এসে বিদ্রুপের মুখে পড়লেন সোহেল খান।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৩ এপ্রিল ২০২৩ ১৫:৪৮
Share:

একেবারে সাদামাটা জিন্স ও শার্ট পরে ইদের পার্টিতে হাজির হলেন সলমন খানের ভাই সোহেল খান। ছবি: সংগৃহীত।

ইদের উদ্‌যাপনে ঝলমলে মায়ানগরী। শনিবার সন্ধেয় বসেছিল উৎসব উদ্‌যাপনের আসর। সলমন খানের বোন অর্পিতা খান শর্মা আয়োজিত ইদের পার্টিতে বসেছিল চাঁদের হাট। সেখানে উপস্থিত ছিলেন বলিউডের তাবড় তারকারা। ছিলেন সলমন খান, আমির খান থেকে শুরু করে ক্যাটরিনা কইফ, কঙ্গনা রানাউতের মতো ব্যক্তিত্ব। লাল গালিচায় দেখা গেল কার্তিক আরিয়ান, আয়ুষ্মান খুরানা, দিয়া মির্জ়া, ইব্রাহিম আলি খান, পলক তিওয়ারিকেও। ওই পার্টিতেই হাজির হন সলমন খানের ভাই সোহেল খানও। পরনে ঐতিহ্যবাহী পোশাকের বদলে জিন্স ও শার্ট। কাঁধে জিমের ব্যাগ। এমন পোশাক পরে ইদের পার্টিতে এলেন কেন? সোহেলকে দেখে প্রশ্ন নেটাগরিকদের।

Advertisement

সাধারণ ভাবে যে কোনও অনুষ্ঠানের পার্টিতে ঐতিহ্যবাহী পোশাকেই দেখা যায় বলিউডের তারকাদের। কোনও নামজদাদা তারকার বিয়ের রিসেপশন হোক, দীপাবলি বা ইদের পার্টি— নামজাদা পোশাকশিল্পীদের বানানো পোশাক পরেই লাল গালিচায় হাজির হন তারকারা। এ বার ইদের উৎসবেও তার ব্যতিক্রম হয়নি। নামি-দামী পোশাকশিল্পীদের ডিজ়াইন করা পোশাকে পার্টির ঔজ্জ্বল্য বাড়িয়েছিলেন বলিপাড়ার তারকারা। এমন এক পার্টিতে একেবারে সাদামাটা জিন্স ও শার্ট পরে হাজির হলেন সলমন খানের ভাই সোহেল খান। সঙ্গে আবার জিমের ব্যাগ। তাঁকে এমন পোশাকে দেখেই কটাক্ষের ঝড়। ‘‘জিমের ব্যাগটা কি গাড়িতে রেখে আসা যেত না?’’ ‘‘দেখাতে হবে যে, জিম করেন! যত্ত সব ঢং!’’ সমাজমাধ্যমে তাঁর ছবি ও ভিডিয়ো ছড়িয়ে পড়তেই প্রবল সমালোচনার মুখে পড়েন সোহেল খান।

আপাতত অভিনয় থেকে দীর্ঘ দিনের বিরতিতে রয়েছেন সোহেল খান। ২০১৯ সালে ‘দবাং ৩’ ছবিতে শেষ বারের জন্য দেখা গিয়েছিল সলমন খানের ভাইকে। সলমন খানের ছবি ‘রাধে’-র প্রযোজক হিসাবেও কাজ করেছেন সোহেল খান।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন