Sohini Sarkar

গৃহবন্দি সোহিনী

সমরেশ মজুমদারের গল্প অবলম্বনে ‘এই আমি রেণু’ ছবির শুটিং শুরু করেন পরিচালক সৌমেন সুর। রেণু-র চরিত্রে ছিলেন সোহিনী।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০১ সেপ্টেম্বর ২০২০ ০০:৫২
Share:

সোহিনী সরকার।

তাঁর মেকআপ আর্টিস্ট কোভিড-১৯ পজ়িটিভ হওয়ায় শুটিং বাতিল। গৃহবন্দি হলেন অভিনেত্রী সোহিনী সরকার। একই বাড়িতে থাকার জন্য প্রেমিক রণজয় বিষ্ণুও গৃহবন্দি।

Advertisement

সমরেশ মজুমদারের গল্প অবলম্বনে ‘এই আমি রেণু’ ছবির শুটিং শুরু করেন পরিচালক সৌমেন সুর। রেণু-র চরিত্রে ছিলেন সোহিনী। সেখানে তাঁর মেকআপ করেন শানু সিংহ রায়। তিনি বললেন, ‘‘সোহিনীর মেকআপ করার পরেই কোভিড-১৯ টেস্ট করতে যেতে হয়। কোনও উপসর্গ ছিল না। কিন্তু এসকে মুভিজ়ের ছবির শুটিংয়ে বিদেশে যাব। তাই টেস্ট করাই।’’

এই খবর চাউর হতেই সোহিনী শুটিং বাতিল করেন। তাঁর কথায়, ‘‘চিকিৎসকের পরামর্শমতো আমি ও রণ গৃহবন্দি। আমাদের দু’জনের কোনও উপসর্গ দেখা দেয়নি এখনও। তবে সাত দিন পর টেস্ট করব। রিপোর্ট নেগেটিভ এলেই শুটিংয়ে ফিরব।’’ ছবিতে সোহিনী ছাড়াও রয়েছেন গৌরব চক্রবর্তী, কৌশিক গঙ্গোপাধ্যায় প্রমুখ। খবর পাওয়ামাত্র ছবির বাকি শিল্পীদের শুটিং বন্ধ রাখা হয়েছে। সোহিনী ফিরলেই ফের ছবির শুটিং শুরু হবে। নতুন মেকআপ শিল্পী নিয়ে কাজ করতে হবে অভিনেত্রীকে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন