New bengali web series

রাহুল মুখোপাধ্যায়ের প্রথম ওয়েব সিরিজ়ে জুটিতে শোলাঙ্কি-সত্যম, আর কে কে রয়েছেন?

এই প্রথম রাহুল মুখোপাধ্যায় ওয়েব সিরিজ় পরিচালনা করতে চলেছেন। শোলাঙ্কি রায় এবং সত্যম ভট্টাচার্য ছাড়াও সিরিজ়ে অভিনয় করবেন একঝাঁক তারকা।

Advertisement
শেষ আপডেট: ১৬ মে ২০২৩ ১৪:০৮
Share:

নতুুন ওয়েব সিরিজ়ে এই প্রথম জুটি বাঁধছেন শোলাঙ্কি রায় এবং সত্যম ভট্টাচার্য। ছবি: সংগৃহীত।

অল্প সময়ের মধ্যেই তাঁরা পর্দায় দর্শকের নজর কেড়েছেন। এ বার দু’জনকে জুটিতে দেখা যাবে। সূত্রের খবর, পরিচালক রাহুল মুখোপাধ্যায়ের প্রথম ওয়েব সিরিজ়ে জুটি বাঁধতে চলেছেন শোলাঙ্কি রায় এবং সত্যম ভট্টাচার্য। পরিচালক এর আগে দর্শককে ‘কিশমিশ’ এবং ‘দিলখুশ’-এর মতো ছবি উপহার দিয়েছেন। তবে এ বার তাঁর ওয়েব সিরিজ়ে হাত পাকাতে চাইছেন রাহুল।

Advertisement

সম্প্রতি ‘গাঁটছড়া’ সিরিয়ালে শোলাঙ্কি অভিনীত খড়ি চরিত্রটি শেষ হয়েছে। তার পর থেকেই টলিপাড়ায় শোনা যাচ্ছিল, নতুন প্রজেক্ট নিয়ে ভাবনাচিন্তা শুরু করেছেন অভিনেত্রী। এর আগেও শোলাঙ্কিকে ওয়েব সিরিজ়ে দেখেছেন দর্শক। গত বছর ‘বাবা বেবি ও’ ছবিতেও দেখা গিয়েছিল তাঁকে। অন্য দিকে, ‘বল্লভপুরের রূপকথা’ ছবির মাধ্যমে সত্যম এখন ইন্ডাস্ট্রির পরিচিত মুখ। একই সঙ্গে ছবি এবং ওয়েব সিরিজ়ে কাজ করছেন। সম্প্রতি দেব অভিনীত ব্যোমকেশের ছবিতেও রয়েছেন তিনি।

সূত্রের খবর, সিরিজ়ের নাম আপাতত ঠিক হয়েছে ‘কেয়ার অফ চৌধুরী বাড়ি’। নাম থেকেই অনুমান করা যায়, পারিবারিক প্রেক্ষাপটেই গল্প সাজাতে চাইছেন পরিচালক। তাই সিরিজ়ে রয়েছে একাধিক চরিত্র। শোলাঙ্কি এবং সত্যম ছাড়ায় সিরিজ়ে রয়েছেন পরান বন্দ্যোপাধ্যায়, অনসূয়া মজুমদার, শান্তিলাল মুখোখাপাধ্যায়, চান্দ্রেয়ী ঘোষ, ঋতব্রত মুখোপাধ্যায়, সোহম মৈত্র প্রমুখ। শোনা যাচ্ছে, এই সিরিজ় নিয়ে কাঞ্চন মল্লিকের সঙ্গেও নির্মাতাদের একপ্রস্ত কথা হয়েছে। তবে অভিনেতা এখনও চূড়ান্ত কথা দেননি। গুঞ্জন ছিল, এই সিরিজ়ে নাকি রয়েছেন ঐশ্বর্যা সেন। এর আগে রাহুল পরিচালিত ‘দিলখুশ’ ছবিতে দর্শক তাঁকে দেখেছেন। কিন্তু জানা গিয়েছে, এই সিরিজ়ে থাকছেন না ঐশ্বর্যা। আগামী ২ জুন থেকে কলকাতায় শুরু হবে এই সিরিজ়ের শুটিং। তার পর বোলপুরে আউটডোর সারবে ইউনিট।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন