Solanki Roy

মুম্বইয়ে জুহুর হলে সৃজিতের ‘অতি উত্তম’-এ মজে সোহম-শোলাঙ্কি, সম্পর্কে সিলমোহর দিলেন কি?

মুম্বইয়ে জুহুর একটি হলে সোহমকে সঙ্গে নিয়ে ছবি দেখলেন শোলাঙ্কি। হাসিমুখে ছবিও তুললেন তাঁরা। তবে কি এ বার সম্পর্কে সিলমোহর দিলেন তাঁরা?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৮ এপ্রিল ২০২৪ ১৩:৩৩
Share:

‘অতি উত্তম ’ ছবির স্ক্রিনিংয়ে তনুজা, সায়নীর গুপ্তের সঙ্গে সোহম-শোলাঙ্কি। ছবি: নিজস্ব চিত্র।

কিছু দিন শুটিং করেন। তার পর আবার বিরতি নিয়ে চলে যান ঘুরতে। একটানা কাজ করাটা না-পসন্দ শোলাঙ্কি রায়ের। শেষ তাঁকে ছোট পর্দায় দেখা গিয়েছিল ‘গাঁটছড়া’ ধারাবাহিকে। তার পর মুক্তি পায় ‘শহরের উষ্ণতম দিনে’। তার পর সে ভাবে আর কোনও কাজ হাতে নেননি। খানিকটা ছুটির মেজাজে আছেন। দিন কয়েক আগেই মুম্বই যান অভিনেত্রী। বিশেষ বন্ধু সোহম মজুমদারের জন্মদিন উপলক্ষে। যদিও টলিপাড়ায় গুঞ্জন, বেশ কয়েক বছর ধরে সম্পর্কে রয়েছেন তাঁরা। অবশ্য সেই বিষয়ে মুখ খোলেননি সোহম-শোলাঙ্কির কেউই। কিন্তু এ বার মুম্বইয়ে জুহুর একটি প্রেক্ষাগৃহে সোহমকে সঙ্গে নিয়ে সৃজিত মুখোপাধ্যায়ের ‘অতি উত্তম’ দেখলেন অভিনেত্রী। হাসিমুখে ছবিও তুললেন। তবে কি সম্পর্কে সিলমোহর দিলেন তাঁরা?

Advertisement

শনিবার মায়ানগরীতে ছিল ‘অতি উত্তম’ ছবির বিশেষ স্ক্রিনিং। বর্ষীয়ান অভিনেত্রী তনুজা ও অভিনেতা বিশ্বজিৎ চট্টোপাধ্যায়ের জন্য এই ব্যবস্থা করেন পরিচালক। এ দিন ছবির স্ক্রিনিংয়ে উপস্থিত ছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, পল্লবী চট্টোপাধ্যায়, তুহিনা দাস, রজিত কপূর প্রমুখ। এই মুহূর্তে মুম্বইয়ে একের পর এক কাজ করছেন সোহম। ‘সিটাডেল’ ওয়েব সিরিজ়ের হিন্দি সংস্করণে বরুণ ধওয়ান এবং সামান্থা রুথ প্রভুর সঙ্গে কাজ করেছেন তিনি। পাশাপাশি, অভিনেত্রী তব্বুর সঙ্গে একটি হিন্দি ছবিতে কাজ করছেন সোহম। তাই আরব সাগরের পারেই বেশির ভাগ সময় কাটান অভিনেতা। এ বার ভরা বৈশাখে সোহমের সঙ্গে সাগরপাড়ে ক’টা দিন ছুটি কাটাচ্ছেন অভিনেত্রী। তার ফাঁকেই ক্যামেরাবন্দি হলেন তাঁরা। এত দিন পরস্পরকে ‘ভাল বন্ধু’ বলেই এসেছেন। এ বার কি তবে একধাপ উত্তরণ ঘটল? আপাতত উত্তরটা জানা যাচ্ছে না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন