Aryan Khan

Aryan Khan: মুক্তির প্রক্রিয়া শেষ, আর কিছু ক্ষণের মধ্যেই জেল থেকে বেরোবেন আরিয়ান খান

মুক্তি-নির্দেশ এনডিপিএস কোর্ট হয়ে আর্থার রোড জেলে পৌঁছতে বিকেল সা়ড়ে পাঁচটা বেজে যায়। ফলে শুক্রবার রাতও আর্থার রোড জেলেই কাটান আরিয়ান।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ৩০ অক্টোবর ২০২১ ০৮:১৩
Share:

শুক্রবারও আরিয়ানের ছাড়া পাওয়ার অপেক্ষায় ভিড় করেছিলেন মানুষ।

ভোর সাড়ে পাঁচটায় মুম্বইয়ের আর্থার রোড জেলের বেল বাক্স খোলা হয়। বার করা হয় শাহরুখ-তনয় আরিয়ানের জামিনের নথি। সংবাদ মাধ্যমের একটি অংশের দাবি, আরিয়ানের জেল থেকে বেরোতে বেলা ১২টা বাজবে। ইতিমধ্যেই ‘মন্নত’ থেকে বেরিয়ে পড়েছেন শাহরুখ। স্থানীয় সাংবাদিকদের একটি অংশের মত, তিনি আর্থার রোডে যাবেন না। অপেক্ষা করবেন ‘ফোর সিজনস’ হোটেলে। আর্থার রোড জেল থেকে বেরিয়ে আরিয়ান সোজা পৌঁছবেন সেই হোটেলে। তার পর ছেলেকে নিয়ে ‘মন্নত’-এ ফিরবেন বাদশা খান।

Advertisement

বৃহস্পতিবার বম্বে হাই কোর্ট জামিন মঞ্জুর করলেও আরিয়ানের জেল থেকে বেরোতে পেরিয়ে গিয়েছে আরও একটি দিন। শুক্রবার মধ্যাহ্নভোজের পর বিচারপতি সাম্ব্রে জামিনের নির্দেশ প্রকাশ করেন। সেই মুক্তি-নির্দেশ এনডিপিএস কোর্ট হয়ে আর্থার রোড জেলে পৌঁছতে বিকেল সা়ড়ে পাঁচটা বেজে যায়। নিয়ম অনুযায়ী, বিকেল সাড়ে ৫টায় শেষ হয় জেল কার্যালয়ের কাজ। ফলে শুক্রবার রাতও আর্থার রোড জেলেই কাটান আরিয়ান। শনিবার ভোর সাড়ে পাঁচটায় আর্থার রোড জেলের বেল বক্স খোলা হয়। সেখানেই সারারাত পড়ে ছিল আরিয়ানের মুক্তি-নির্দেশ। খামবন্দি নির্দেশ জেলের ভিতরে নিয়ে যান জেল কর্মীরা। অর্থাৎ, নথি সংক্রান্ত সমস্ত কাজই শেষ। এ বার অপেক্ষা আরিয়ানের জেল থেকে বেরিয়ে আসার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন