Sonakshi Sinha

‘হীরামান্ডি’ সিরিজ়ে এক টেক-এই নাচের দৃশ্য ‘ওকে’! কী ভাবে সম্ভব হল? জানালেন সোনাক্ষী

প্রকাশ্যে এসেছে ‘হীরামান্ডি’ ওয়েব সিরিজ়ের প্রথম ঝলক। সিরিজ়ে সোনাক্ষীর নাচ নজর কেড়েছে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১০ এপ্রিল ২০২৪ ২০:৫৪
Share:

সোনাক্ষী সিন্‌হা। ছবি: সংগৃহীত।

বলিউডে ছবি বা সিরিজ়ে গানের দৃশ্যায়ন এক দিনে শেষ করা প্রায় অকল্পনীয় বিষয়। কঠিন নাচের দৃশ্যে অভিনেতাকে অজস্র বার টেক দিতে হয়। আর পরিচালক যদি সঞ্জয় লীলা ভন্সালী হন, তা হলে তো কথাই নেই! কিন্তু, ভন্সালীর সেটেই অসাধ্যসাধন করেছেন সোনাক্ষী সিন্হা।

Advertisement

‘হীরামান্ডি’ ওয়েব সিরিজ়ের ‘তিলস্মী বাহেঁ’ গানে সোনাক্ষীর নাচ ইতিমধ্যেই অনুরাগীদের নজর কেড়েছে। অভিনেত্রী জানিয়েছেন, ওই গানের নাচটি তিনি একটি টেকেই শেষ করেছিলেন। একই সঙ্গে তিনি জানান, কেরিয়ারে এই প্রথম কোনও নাচের দৃশ্য তিনি এক বারে শেষ করেছেন। তবে এর জন্য তিনি ভন্সালীকেই ধন্যবাদ জানিয়েছেন। সোনাক্ষী বলেন, ‘‘প্রচণ্ড কঠিন নাচ ছিল। কিন্তু কী ভাবে সেটা করেছিলাম, আমিও জানি না। কারণ, শুটিংয়ের জন্য চার দিন বরাদ্দ করা হয়েছিল।’’

সোনাক্ষী জানান, বেলা ৩টে পর্যন্ত শুটিংয়ের পর পরিচালক জানান যে, তিনি অন্য কিছু চাইছেন। সহ-পরিচালকদের ডেকে নাচের দৃশ্যটা বর্ণনা করেন ভন্সালী। সোনাক্ষী প্রথমে ভেবেছিলেন, খেপে খেপে শট নেওয়া হবে। কিন্তু তাঁকে চমকে দিয়ে পরিচালক জানান, তিনি একটি শটে পুরো দৃশ্যায়ন শেষ করতে চাইছেন। সোনাক্ষী বলেন, ‘‘নিজের কেরিয়ারে এক বারে কোনও গানের নাচ আমি শেষ করিনি। কিন্তু কয়েক বার রিহার্সাল করতেই বিষয়টা সহজ হয়ে যায়। পরিচালক জোর না করলে আমি পারতাম না।’’

Advertisement

মঙ্গলবার প্রকাশ্যে এসেছে ‘হীরামান্ডি’ সিরিজ়ের ট্রেলার। সিরিজ়ে সোনাক্ষী ছাড়াও অভিনয় করেছেন অদিতি রাও হায়দরি, মনীষা কৈরালা, শেখর সুমন, ফরদিন খান, প্রমুখ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন