Entertainment News

‘গেলাম ডিনারে, ওরা করিয়ে দিল স্লিপ ওভার’

সংবাদ শিরোনামে সোনাক্ষী সিন‌্হা। কারণটা অবশ্য তাঁর আগামী ছবি ‘আকিরা’ নয়। সম্প্রতি মুম্বইয়ের একটি জনপ্রিয় ওয়েবসাইটে প্রকাশিত খবরকে কেন্দ্র করে বেশ হইচই পড়ে যায় বি-টাউনে। কারণ, খবরে বলা হয়েছে সোনাক্ষী নাকি কারও সঙ্গে রাত কাটিয়েছেন!

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৩ জুলাই ২০১৬ ১১:১৭
Share:

সংবাদ শিরোনামে সোনাক্ষী সিন‌্হা। কারণটা অবশ্য তাঁর আগামী ছবি ‘আকিরা’ নয়। সম্প্রতি মুম্বইয়ের একটি জনপ্রিয় ওয়েবসাইটে প্রকাশিত খবরকে কেন্দ্র করে বেশ হইচই পড়ে যায় বি-টাউনে। কারণ, খবরে বলা হয়েছে সোনাক্ষী নাকি কারও সঙ্গে রাত কাটিয়েছেন! তবে যাঁর সঙ্গে তাঁর রাত কাটানোর খবরে জোর জল্পনা শুরু হয়েছে তিনি আর কেউ নন, সোনাক্ষীর বয়ফ্রেন্ড বান্টি সচদেব।
সম্প্রতি এক ফ্রেমে ধরা পড়ে সোনাক্ষী ও বান্টির পরিবার। আর তার পর থেকেই বি-টাউনে গুঞ্জন শুরু সোনাক্ষা-বান্টিকে নিয়ে। তবে সম্পর্ক নিয়ে কোনও দিন মুখ খোলেননি শত্রুঘ্ন-তনয়া।

Advertisement


এই ছবি প্রকাশের পরই শুরু হয় জল্পনা।

তবে তাঁদের দু’জনের রাতে কাটানো নিয়ে যে খবর রটেছে, তাতে বেজায় চটেছেন বলিউডের ‘দাবাং গার্ল’। নিজের টুইটার হ্যান্ডলে ওই ওয়েবসাইটের নাম উল্লেখ করে লেখেন, “ওদের প্রকাশিত বেশিরভাগ খবরই দেখছি ভুল। এই যেমন আমার খবরটাই দেখুন, রেস্তোরাঁতে আমরা ডিনার করতে গিয়েছিলাম আর ওদের খবরে সেটা পাল্টে গিয়ে ‘স্লিপ ওভার’হয়ে গেল! এর পর ওরা আর কী প্রকাশ করবে তা জানার অপেক্ষায় রইলাম।”

Advertisement

আমরাও অপেক্ষায় রইলাম খবরের পেছনের আসল সত্যিটা জানার জন্য।

আরও পড়ুন...
আমার জীবনে নারীর প্রভাবই বেশি: শাহরুখ

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন