sonam kapoor

Sonam Kapoor Ahuja: প্রায় এক বছর পর দেশে ফিরলেন সোনম, বাবাকে দেখে কান্নায় ভেঙে পড়লেন

গত বছর স্বামী আনন্দ আহুজার সঙ্গে লন্ডন গিয়েছিলেন সোনম। তার পর থেকেই মাঝেমধ্যে পরিবারের জন্য মন কেমনের কথা নেটমাধ্যমে অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিতেন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৪ জুলাই ২০২১ ২২:২৯
Share:

বাবাকে দেখে আবেগপ্রবণ হয়ে পড়েন সোনম।

প্রায় এক বছর পর মঙ্গলবার লন্ডন থেকে দেশে ফিরলেন সোনম কপূর আহুজা। মেয়েকে আনতে বিমানবন্দরে হাজির অনিল কপূর। এত দিন পর বাবাকে দেখে আবেগপ্রবণ হয়ে পড়লেন সোনম। অনিলকে জড়িয়ে সকলের সামনেই কান্নায় ভেঙে পড়লেন।

Advertisement

গত বছর স্বামী আনন্দ আহুজার সঙ্গে লন্ডন গিয়েছিলেন সোনম। তার পর থেকেই মাঝেমধ্যে পরিবারের জন্য মন কেমনের কথা নেটমাধ্যমে অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিতেন। এত দিন পর বাবাকে কাছে পেয়ে আবেগ ধরে ধরে রাখতে পারলেন না অনিল-কন্যা।

সোনম দেশে ফিরতেই মন খারাপ স্বামী আনন্দের। ইতিমধ্যেই স্ত্রীকে যেন চোখে হারাচ্ছেন তিনি। সোনমের একটি ছবি ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করে তিনি লিখেছেন, ‘তোমার কথা মনে পড়ছে।’ সোনম নিজের স্টোরিতে লিখেছেন, ‘আমারও মনে পড়ছে তোমার কথা।’

Advertisement

২০১৯ সালে ‘দ্য জোয়া ফ্যাক্টর’ দেখা গিয়েছিল সোনমকে। গত বছরে নেটফ্লিক্সের ‘একে ভার্সেস একে’ ছবিতেও ছোট ভূমিকায় দেখা গিয়েছিল। খুব শীঘ্রই ‘ব্লাইন্ড’ ছবিতে দেখা যাবে সোনমকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন