sonam kapoor

Sonam-Anand: অ্যাডেলের সঙ্গীতানুষ্ঠানে হাতে-হাত সোনম-আনন্দ, গলা মেলালেন অভিনেত্রী

লন্ডনের বুকে বড় সঙ্গীত উৎসব। যেখানে গাইছিলেন গ্র্যামি পুরস্কারপ্রাপ্ত ব্রিটিশ সঙ্গীত-তারকা অ্যাডেল। কনসার্ট শুনতে এসেছিলেন সোনম আর আনন্দ।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৩ জুলাই ২০২২ ২১:১১
Share:

হাতে-হাত সোনম-আনন্দ

আলোয় আলো ঝিলমিল, সঙ্গে সুরের মাদকতা। শনিবার রাতে গোটা ব্রিটেন যেন জড়ো হয়েছিল লন্ডনে। জনস্রোত উপচে পড়ছিল ব্রিটিশ সঙ্গীত-তারকা অ্যাডেলের কনসার্টে। যার মধ্যে দেখা গেল সোনম কপূর ও তাঁর স্বামী আনন্দ আহুজাকে।

Advertisement

ব্রিটিশ সামার টাইম হাইড পার্ক মিউজিক ফেস্টিভ্যালে পরস্পর হাতে-হাত রেখে দাঁড়িয়ে ছিলেন তাঁরা। অ্যাডেলের গানের সঙ্গে গলা মিলিয়ে নিজেকে ভাসিয়ে দিয়েছিলেন সোনম। মাঝে মাঝে হাত রাখছিলেন অন্তঃসত্ত্বা উদরে। সন্তানও কি শুনছে? তাকে শোনানোর চেষ্টা করছিলেন অভিনেত্রী। গ্রীষ্মের সন্ধ্যায় কালো পোশাকের উপর হালকা কোট চাপিয়ে নিয়েছিলেন দু'জনেই। আনন্দের কাঁধে ভর দিয়ে বহু ক্ষণ সঙ্গীতে বুঁদ হয়ে রইলেন সোনম।

হবু সন্তানকে অ্যাডেলের সুর শোনালেন জননী

কিছু দিন আগেই লন্ডনের বাড়িতে সাধের অনুষ্ঠান করেছিলেন দম্পতি। সন্তান আগমনের আর বেশি দেরি নেই। তাই জীবনকে বেশি করে উপভোগ করছেন অভিনেত্রী। লন্ডনের মাটিতেই জন্ম নেবে তাঁদের ভালবাসার ফসল।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন