Anand Ahuja

Anand Ahuja: কর এবং আমদানি শুল্ক ফাঁকির অভিযোগ সোনম কপূরের স্বামী আনন্দের বিরুদ্ধে

জবাব দিয়েছেন সোনমের স্বামী। তাঁর অভিযোগ, এ সব ‘মিথ্যে’, তাঁর কাছ থেকে নির্দিষ্ট মূল্যের বেশি টাকা আদায়ের অভিপ্রায়েই সংস্থা এই কাজ করেছে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৪ ফেব্রুয়ারি ২০২২ ১৭:০৮
Share:

সোনম এবং আনন্দ

এক আন্তর্জাতিক পণ্য সংবাহী সংস্থা কর এবং আমদানি শুল্ক ফাঁকি দেওয়ার অভিযোগ তুলল সোনম কপূরের স্বামী আনন্দ আহুজার বিরুদ্ধে। যদিও সেই অভিযোগ সম্পূর্ণ অস্বীকার করেছেন ব্যবসায়ী আনন্দ। তাঁর দাবি, ওই সংস্থা তাঁর কাছ থেকে নির্ধারিত পরিমাণের থেকে বেশি অর্থ আদায়ের উদ্দেশ্যে এই অভিযোগ তুলেছে।

সপ্তাহ খানেক আগে আনন্দ একটি টুইট করেন। যেখানে তিনি ওই সংস্থার পরিষেবা নিয়ে অভিযোগ তোলেন। একইসঙ্গে তিনি জানান, ওই সংস্থা মারফত এক জোড়া জুতো কিনেছিলেন আনন্দ। কিন্তু তা হাতে পৌঁছনো তো দূরের কথা, যথাযথ নথি (ইনভয়েস) পর্যন্ত তিনি পাননি। সেই টুইটের উত্তরে ওই সংস্থা পালটা টুইট করে লেখে, আনন্দ নাকি কর এবং আমদানি শুল্ক ফাঁকি দেওয়ার জন্য জুতোজোড়ার ভুল দামের উল্লেখ করেছেন।

Advertisement

এরও পালটা জবাব দিয়েছেন সোনমের স্বামী। তাঁর অভিযোগ, এ সব ‘মিথ্যে’, তাঁর কাছ থেকে নির্দিষ্ট মূল্যের বেশি টাকা আদায়ের অভিপ্রায়েই সংস্থা এই কাজ করেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন