বিবেকের ছবিতে সলমনের গান!

নরেন্দ্র মোদীর বায়োপিকে মুখ্য চরিত্রে অভিনয় করছেন বিবেক। সেই ছবিতে ব্যবহার করা হয়েছে সলমন খান অভিনীত ‘দশ’ ছবির ‘সুনো গউর সে দুনিয়াওয়ালো’ গানটি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ২৭ মার্চ ২০১৯ ০০:১৬
Share:

বলিউডে বৈরিতার সবচেয়ে উল্লেখযোগ্য দৃষ্টান্ত সলমন খান আর বিবেক ওবেরয়ের পারস্পরিক সম্পর্ক। দশক ঘুরে গেলেও সেই সম্পর্কে শীতলতা কাটেনি। তবে এর মধ্যেই একটি কাণ্ড ঘটেছে।

Advertisement

নরেন্দ্র মোদীর বায়োপিকে মুখ্য চরিত্রে অভিনয় করছেন বিবেক। সেই ছবিতে ব্যবহার করা হয়েছে সলমন খান অভিনীত ‘দশ’ ছবির ‘সুনো গউর সে দুনিয়াওয়ালো’ গানটি। ছবির পরিচালক মুকুল আনন্দের আকস্মিক প্রয়াণে ছবিটি কখনও মুক্তি পায়নি। এ দিকে মোদীর বায়োপিকে পুরনো গানটি যে ব্যবহার করা হয়েছে, তা ঘুণাক্ষরেও জানতেন না ভাইজান। দিন কয়েক আগে বিতর্ক বাধে, যখন ছবির গীতিকার হিসেবে জাভেদ আখতার ও সমীরের নাম টাইটেল কার্ডে ব্যবহার করা হয়। পরে প্রযোজক সন্দীপ সিংহ স্পষ্ট করেন, দু’টি পুরনো গান ব্যবহার করা হয়েছে, যেগুলো জাভেদ আখতার ও সমীরের লেখা। তাই তাঁদের নাম ক্রেডিটে দেওয়া হয়েছে। তখনই ভাইজান বিষয়টি সম্পর্কে অবগত হন। ব্যাপারটা যে তাঁর খুব একটা ভাল লাগেনি, সেটাও শোনা গিয়েছে। তবে অন্দরের খবর, প্রধানমন্ত্রীর সঙ্গে সলমনের সম্পর্ক ভাল হওয়ায় অসন্তোষ থাকলেও তা নিয়ে ঝামেলা করতে চাননি সলমন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন