sonu nigam

Super Singer 3: কী কাণ্ড! গান ভুললেন সোনু নিগম, যিশুর উস্কানিতে দিলেন ডালের বড়ি

তনুশ্রীর ছাত্র হবেন কে?  সবাইকে চমকে দিয়ে উঠে এলেন স্বয়ং সোনু!

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১০ নভেম্বর ২০২১ ২০:৪২
Share:

নিজের হাতে বড়ি দিলেন সোনু!

কলকাতায় পা রেখেছিলেন স্টার জলসার ‘সুপার সিঙ্গার ৩’-এর বিচারক হিসেবে। সে সব ছেড়ে কিনা ডালের বড়ি দিলেন সোনু নিগম!

এমন অসম্ভবই সম্ভব হল গানের রিয়্যালিটি শো-এর সেটে। প্রতিযোগী হাতে ধরে তাঁকে বড়ি দেওয়া শেখালেন। বলিউডের বিখ্যাত গায়ক বাধ্য ছাত্রের মতোই গানের তালে নেচেকুঁদে বড়ি দিলেন!

Advertisement

এমন দুষ্টু বুদ্ধি যথারীতি সঞ্চালক যিশু সেনগুপ্তের। বাঁকুড়া থেকে প্রতিযোগিতায় যোগ দিয়েছেন তনুশ্রী। সেটে হঠাৎই তাঁকে যিশুর উস্কানি, ‘‘এই যে বললি, তুই নাকি বাঁকুড়ার শিল্পের প্রচার করবি এই অনুষ্ঠানে! সেই জন্যেই প্রতিযোগিতায় যোগ দিয়েছিস?’’ সঙ্গে সঙ্গে তনুশ্রীর জবাব— তিনি তো শেখাতেই চান। কী শেখাবেন তিনি? বিউলির ডালের বড়ি দেওয়া! তনুশ্রীর কথা ফুরনোর আগেই দলের এক সদস্য নজরুলকে হাঁক দিলেন যিশু। সঞ্চালকের ডাকাডাকিতে সেটে হাজির একটি বড় টেবিল। তাতে এক বাটি ডাল বাটা, কুলো, জল ভর্তি বাটি, হাত মোছার জন্য তোয়ালে— আরও কত কী!

প্রথমে তনুশ্রী নিজে হাতে বড়ি দিয়ে দেখালেন। তার পরেই তাঁর সোজাসাপ্টা দাবি— ‘‘কোনও অঞ্চলের সংস্কৃতির সঙ্গে পরিচিত হতে চাইলে তাকে হাতে-কলমে শিখতে হয়।’’ কিন্তু তনুশ্রীর ছাত্র হবেন কে? সবাইকে চমকে দিয়ে উঠে এলেন স্বয়ং সোনু! শিক্ষিকা-ছাত্রকে সাহায্য করতে হাজির বাকি দুই বিচারক কুমার শানু, কৌশিকী চক্রবর্তীও। তনুশ্রী ততক্ষণে আঞ্চলিক ভাষায় গান ধরেছেন।
বড়ি দিতে গিয়ে কি হিমশিম খেলেন গায়ক-বিচারক? বাকি প্রতিযোগীরা তাঁর কাণ্ড দেখে হেসে খুন!

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন