Sonu Nigam on Anu Malik

অনু মালিক নাকি অত্যাচার করতেন! সুরকারকে নিয়ে বিস্ফোরক সোনু নিগম

একই রিয়্যালিটি শোয়ের বিচারক তাঁরা। হিন্দি গানের জগতে বহু হিট দিয়েছে তাঁদের জুটি। এ বার অনু মালিককে নিয়ে মুখ খুললেন সোনু নিগম।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ০৭ অক্টোবর ২০২৩ ১৯:৪৭
Share:

(বাঁ দিকে) অনু মালিক। সোনু নিগম (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

সোনু নিগম যেমন ঠোঁটকাটা, তেমনই স্পষ্টবক্তা বলে দুর্নাম রয়েছে অনু মালিকেরও। এ যেন সেয়ানে সেয়ানে কোলাকুলি। যদিও এই সুরকার গায়কের যুগলবন্দিতে বহু হিট পেয়েছে হিন্দি সিনেমা। পরবর্তী কালে একই শোয়ের বিচারকের আসনে দেখা গিয়েছে দু’জনকে। তবে সোনুর সঙ্গে অনুর আলাপ গায়কের ১৪ বছর বয়সে। যখন তিনি সদ্য একটি রিয়্যালিটি শো জেতেন সেই সময়। গায়ককে পছন্দ হলেও মুখে বলেননি সে কথা। কেরিয়ারের শুরুর দিকে রীতিমতো অত্যাচার করতেন সুরকার, অভিযোগ করলেন সোনু।

Advertisement

সোনু নিগমের কথায়, “রিয়্যালিটি শো জিতে যখন আমি বাবার সঙ্গে মুম্বই আসি, অনু মালিকের সঙ্গে দেখা করতে যাই। আমাকে বিশেষ পাত্তা দেননি তিনি। কিন্তু ধীরে ধীরে আমি বুঝি ওঁর সঙ্গে কেমন ব্যবহার করতে হবে। আসলে যত তুমি ভয় পাবে, উনি তত ভয় দেখাবেন।” এখানেই না থেমে সোনু আরও যোগ করেন, “ওঁর ব্যবহারে প্রথম প্রথম বেশ ভয় পেতাম। আমায় অত্যাচার করতেন, রীতিমতো হেনস্থা করতেন। আমার চেয়ে বড় ছিলেন। এ ছাড়া অভিজ্ঞতাও ছিল বেশি। তবে উনি আমার গুরুজি।”

সোনু খানিকটা হালকা চালেই নিজের পুরনো জমা ক্ষোভের কথা জানালেন কি না, তা বলা শক্ত। তবে সোনুর আগে কুমার শানুও এই একই অভিযোগ জানিয়েছিলেন সুরকার অনু মালিককে নিয়ে। যদিও এই দুই গায়কের সঙ্গে একটা সময় টানা কাজ করেছেন তিনি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন