Sonu Nigam

তরজা অব্যাহত

এক দিকে সোনুর দোষারোপ, অন্য দিকে আতিফ আসলামের গান পোস্ট করা নিয়ে বিপাকে পড়েছে টি সিরিজ়।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৬ জুন ২০২০ ০০:০১
Share:

সোনু - দিব্যা

কিছু দিন আগেই একটি ভিডিয়ো পোস্ট করে ভূষণ কুমারকে হুঁশিয়ারি দেন সোনু নিগম। মিউজ়িক ইন্ডাস্ট্রিতে কাজের বৈষম্য নিয়েও মুখ খোলেন তিনি। তার উত্তরে দিব্যা খোসলা কুমার একটি ভিডিয়ো করে এই ধরনের নেগেটিভ ক্যাম্পেন করা থেকে বিরত থাকতে বলেন সোনুকে। দিব্যা প্রশ্ন করেন, সোনু যেখানে ইন্ডাস্ট্রিতে এত বছর আছেন, উনি ক’জন নিউকামারকে ইন্ডাস্ট্রিতে জায়গা করে দিয়েছেন। পরে সেই ভিডিয়োই আবার সোনু নিজের পেজে পোস্ট করে ক্যাপশন দেন, দিব্যা হয়তো ভুলে গিয়েছেন নিজের কমেন্ট বক্স ওপেন করতে। কারণ দিব্যার ভিডিয়োয় কমেন্ট বক্স ওপেন নেই। এর পরেই দিব্যার সেই ভিডিয়োর মিম ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। অন্য দিকে ‘ইউফোরিয়া’ ব্যান্ডের লিড সিঙ্গার পলাশ সেন এক সাক্ষাৎকারে জানিয়েছেন যে, সোনু যেটা আজ বলছেন, সেটা পলাশ সাত-আট বছর ধরেই বলছেন। পলাশের কথায়, “সোনু এই ইন্ডাস্ট্রির প্রডাক্ট আর আমি বাইরের। তাই একই বিষয় আমরা আলাদা দৃষ্টিকোণ থেকে দেখছি।’’

Advertisement

এক দিকে সোনুর দোষারোপ, অন্য দিকে আতিফ আসলামের গান পোস্ট করা নিয়ে বিপাকে পড়েছে টি সিরিজ়। সম্প্রতি তাদের ইউটিউব চ্যানেলে আতিফের গলায় ‘কিন্না সোনা’ শেয়ার করা হলে, তা নিয়ে শুরু হয় বিতর্ক। ফেডারেশন অব ওয়েস্টার্ন ইন্ডিয়ার সিনে এমপ্লয়িজ় ও অল ইন্ডিয়া সিনে ওয়র্কারস অ্যাসোসিয়েশন দেশে পাকিস্তানি শিল্পীদের ব্যান করেছে। এর পরেও গানটি শেয়ার করায় নেতিবাচক কমেন্ট শুরু হয়। পরে গানটি ডিলিট করে দেওয়া হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন