Sonu Sood

Sonu Sood: স্মৃতিমেদুর সোনু সুদ, তাঁর ছবি গায়ে উড়েছিল বিমান, ফিরে দেখলেন সেই ছবি

মানবদরদী হিসেবে বরাবরই সুনাম বলিউড অভিনেতা তথা প্রযোজক সোনু সুদের। করোনা আবহে বিপর্যস্ত মানুষের পাশে থেকেছিলেন সব রকম ভাবে। তার প্রতিদানও পেয়েছিলেন রাজকীয় ঢংয়েই।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১০ এপ্রিল ২০২২ ১২:৪৭
Share:

সোনু সুদ

মানবদরদী হিসেবে বরাবরই সুনাম সোনু সুদের। করোনা আবহে বিপর্যস্ত মানুষের পাশে থেকেছিলেন সব রকম ভাবে। তার প্রতিদানও পেয়েছিলেন রাজকীয় ঢংয়েই। রবিবার সকালে সেই স্মৃতি ভাগ করে নিলেন বলিউডের এই অভিনেতা-প্রযোজক।

ইনস্টাগ্রামে সোনুর পোস্ট করা ভিডিয়োটিতে দেখা গিয়েছে, একটি সংস্থার বিমান উড়ছে। তার গায়ে সোনুর ছবি। পাশে লেখা ‘ত্রাতা সোনু সুদকে স্যালুট’। মন্তব্য বাক্সে শুভেচ্ছা-আশীর্বাদে ভরিয়ে দিয়েছেন অনুরাগীরা। কেউ কেউ লিখেছেন, ‘ঈশ্বর আপনার মঙ্গল করুন।’ যদিও এমন প্রশংসা-শুভেচ্ছার জন্য সব কৃতিত্বই নিজের মাকে দিতে চেয়েছেন অভিনেতা। ছবির বিবরণে হিন্দিতে লিখেছেন, ‘মা কি দুয়া কা আসর’। অর্থাৎ, মায়ের আশীর্বাদেই তিনি আজ এই জায়গায়। উৎসাহও পেয়েছেন মায়ের কাছেই।

Advertisement

করোনা আবহে দুঃস্থ, অসহায় মানুষের চিকিৎসা, ওষুধের ব্যবস্থা করা থেকে শুরু করে বিভিন্ন জায়গায় আটকে পড়া বহু শ্রমিককেও নিরাপদে ঘরে ফেরাতে উদ্যোগী হয়েছিলেন ‘সিমবা’র অভিনেতা। অতিমারি চলাকালীনই সোনুকে তাঁর এমন মানবিক উদ্যোগের জন্য জন্য গোল্ডেন ভিসা দিয়ে সম্মান জানায় সংযুক্ত আরব এমিরেটস। তার পরেই দেশের এক বিমান সংস্থার তরফে এমন রাজকীয় সম্মান।

আপাতত করোনার বিপদ কেটেছে এ দেশে। ধাক্কা সামলে উঠে ছন্দে ফিরছেন বিভিন্ন পেশার মানুষ। ফের তাই অভিনয়ে মন দিয়েছেন সোনুও। খুব শিগগিরই অক্ষয় কুমার এবং মানুষী চিল্লার অভিনীত ‘পৃথ্বীরাজ’ ছবিতে দেখা যাবে সোনুকে। ‘রোডিজ’-এর আসন্ন সিজনে রণবিজয় সিংহের পরিবর্তে সঞ্চালক হিসেবেও দেখা যাবে তাঁকে।
তবে মানুষের পাশে থাকতে বরাবরই ভালবাসেন সোনু। কাজের পাশাপাশি দেশের যে কোনও সঙ্কটে ঝাঁপিয়ে পড়তে আজও অঙ্গীকারবদ্ধ অভিনেতা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন