Entertainment News

জিয়াকে ভুলে নতুন বান্ধবীতে মজে সুরজ

৩ জুন, ২০১৩। মুম্বইয়ের বাড়িতে আত্মঘাতী হন অভিনেত্রী জিয়া খান। তখন থেকেই মিডিয়ার স্পটলাইট ছিল জিয়ার প্রেমিক সুরজ পাঞ্চোলির ওপর। অভিনেতা আদিত্য পাঞ্চোলির ছেলে সুরজের বিরুদ্ধে জিয়াকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়া ও তথ্য গোপন করার অভিযোগও এনেছিল সিবিআই। সেই মামলা আপাতত বিচারাধীন। এর মধ্যেই নতুন একটি সম্পর্কে জড়িয়েছেন সুরজ।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৭ মার্চ ২০১৭ ১৭:৪১
Share:

৩ জুন, ২০১৩। মুম্বইয়ের বাড়িতে আত্মঘাতী হন অভিনেত্রী জিয়া খান। তখন থেকেই মিডিয়ার স্পটলাইট ছিল জিয়ার প্রেমিক সুরজ পাঞ্চোলির ওপর। অভিনেতা আদিত্য পাঞ্চোলির ছেলে সুরজের বিরুদ্ধে জিয়াকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়া ও তথ্য গোপন করার অভিযোগও এনেছিল সিবিআই। সেই মামলা আপাতত বিচারাধীন। এর মধ্যেই নতুন একটি সম্পর্কে জড়িয়েছেন সুরজ। তাঁর কথায়, ‘‘আমি একটা সম্পর্কে রয়েছি। ও এই ইন্ডাস্ট্রির কেউ নয়। কিন্তু ও অসাধারণ। আমি পার্টনার হিসেবে এমন সাধারণ মানুষকেই চেয়েছিলাম। ও যেখানে খুশি যেতে পারে, যেখানে খুশি চাকরি করতে পারে। আমি এমনটাই চেয়েছিলাম। আমার ধারণা আমার ভালবাসাকে আমি খুঁজে পেয়েছি।’’ জিয়ার ঘটনা থেকে অনেকটাই দূরে সরে এসেছেন সুরজ। মন দিয়েছেন কেরিয়ারে। পাশাপাশি খুঁজে পেয়েছেন তাঁর জীবনসঙ্গীনিকেও।

Advertisement

আরও পড়ুন, আত্মহত্যা নয়, খুন হয়েছিলেন জিয়া?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন