Sooraj Pancholi

পিঠ বাঁচাতে?

বরুণ ধওয়ন এবং সুরজ পাঞ্চোলি সিবিআই তদন্ত চাইলেন সুশান্তের মৃত্যু রহস্যের।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৫ অগস্ট ২০২০ ০০:৩২
Share:

বরুণ ধওয়ন।

সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর ঘটনার সিবিআই তদন্ত চেয়ে গোটা দেশ উত্তাল। তার মধ্যে উল্লেখযোগ্য, বরুণ ধওয়ন এবং সুরজ পাঞ্চোলির নাম দু’টি। স্টার কিডদের বিরুদ্ধে ক্ষোভ যে ক্রমশ বাড়ছে, তা দু’টি ঘটনায় স্পষ্ট। #বয়কটের জেরে জাহ্নবী কপূরের ছবি ‘গুঞ্জন সাক্সেনা’ ওটিটি প্ল্যাটফর্মে একেবারেই ছাপ ফেলতে পারেনি। আলিয়া ভট্টর ‘সড়ক টু’-এর ট্রেলার ইউটিউবে ডিসলাইক পাওয়ায় রেকর্ড গড়েছে। বরুণ ও সুরজও ক্ষোভের বাইরে নন। বিশেষ করে সুরজ। কারণ সুশান্তের প্রাক্তন ম্যানেজার দিশা সালিয়ানের মৃত্যুর ঘটনায় সুরজের সরাসরি যোগাযোগ আছে বলে অভিযোগ। তা ছাড়া জিয়া খানের মৃত্যুর পর থেকেই সুরজ সাধারণ মানুষের নেকনজরে নেই। তিনি সুশান্তের পরিবারের উদ্দেশে সমবেদনা জানিয়ে #সিবিআইফরসুশান্ত লিখেছেন। মনে করা হচ্ছে, ইমেজ বাঁচানোর খেলায় নেমেছেন সুরজ।

Advertisement

অন্য দিকে, বরুণ ধওয়ন আবার কর্ণ জোহর ক্যাম্পের ঘনিষ্ঠ। রোষের মুখে পড়ার আগে নিজেকে নিরপেক্ষ প্রমাণ করতেই বরুণ সিবিআই তদন্ত সমর্থন করছেন বলে অনেকের ধারণা। সুশান্তের ‘শুদ্ধ দেসি রোম্যান্স’-এর সহ-অভিনেত্রী পরিণীতি চোপড়াও সিবিআই তদন্তের পক্ষে সায় দিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন