Entertainment News

‘হায়দরাবাদ বেঙ্গলি ফিল্ম ফেস্টিভ্যাল’-এ ‘রেনবো জেলি’

পরিচালক সৌকর্য ঘোষাল ইতিমধ্যেই হায়দরাবাদে পৌঁছে গিয়েছেন। সেখানে দর্শকদের উত্সাহ দেখে তিনি আপ্লুত। হায়দরাবাদ থেকেই ভিডিও মেসেজ পাঠিয়েছেন সৌকর্য।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ২৩ জুন ২০১৮ ১৮:৪৬
Share:

‘রেনবো জেলি’র পোস্টার, ইনসেটে সৌকর্য।

‘রেনবো জেলি’ গত এক মাস ধরে সাতরঙা ঘোড়া ছোটাচ্ছে কলকাতায়। এ বার তারই হায়দরাবাদ পাড়ি। ‘হায়দরাবাদ বেঙ্গলি ফিল্ম ফেস্টিভ্যাল’-এ দেখানো হল এই ছবি।

Advertisement

পরিচালক সৌকর্য ঘোষাল হায়দরাবাদে পৌঁছে গিয়েছেন শুক্রবার। সেখানে দর্শকদের উত্সাহ দেখে তিনি আপ্লুত। হায়দরাবাদ থেকেই ভিডিও মেসেজ পাঠিয়েছেন সৌকর্য।

একদিকে ঘোতন, অন্যদিকে পরীপিসি, গন্ডারিয়া— এদের নিয়েই নতুন রেসিপি তৈরি করে ফেলেছেন সৌকর্য। এই ফুড ফ্যান্টাসি ছবিতে কৌশিক সেন, শ্রীলেখা মিত্রর মতো অভিজ্ঞ শিল্পীর অভিনয় প্রত্যাশা মতোই প্রশংসিত হয়েছে। কিন্তু চমকে দিয়েছে ঘোতনের ভূমিকায় মহাব্রত।

Advertisement

আরও পড়ুন, প্রদীপ সরকারের ছবিতে অভিনয় করছেন অম্বরীশ?

সৌকর্য বলছিলেন, ‘‘মহাব্রতর জেদটা ভয়ঙ্কর। কোনও কিছু পারছিস না বললে, সেটা যতক্ষণ না পর্যন্ত পারছে করেই যাবে। আর ওর সেন্স অফ সারেন্ডারটা মারাত্মক। আমার ওপর অদ্ভুত বিশ্বাস ছিল ওর। ওকে বমি করতে হবে বলেছিলাম। ও কিন্তু আসল বমিই করেছে। এতটাই বিশ্বাস…।’’ অভিনয়ে ধরা পড়েছে মহাব্রতর পরিশ্রম। এ বার হায়দরাবাদের মন জয়ের অপেক্ষায় গোটা টিম।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন