Bollywood wedding

বছরের শুরুতেই বলিউডে বিয়ের গুঞ্জন, সাত পাকে বাঁধা পড়ছেন রকুল-জ্যাকি, কবে?

প্রায় তিন বছর তাঁরা সম্পর্কে রয়েছেন। এ বার বিয়ের সিদ্ধান্ত নিলেন রকুলপ্রীত সিংহ এবং জ্যাকি ভাগনানি।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০১ জানুয়ারি ২০২৪ ১৩:২৫
Share:

জ্যাকি ভাগনানি এবং রকুলপ্রীত সিংহ। ছবি: সংগৃহীত।

বছরের প্রথম দিনেই বলিপাড়ায় বিয়ের সানাইয়ের সুর। এক জন অভিনেত্রী। অন্য জন ইন্ডাস্ট্রির প্রথম সারির প্রযোজক। শোনা যাচ্ছে, দীর্ঘ দিন সম্পর্কে থাকার পর এ বার অভিনেত্রী রকুলপ্রীত সিংহ এবং প্রযোজক জ্যাকি ভাগনানি এ বার বিয়ে করতে চলেছেন।

Advertisement

সূত্রের দাবি, আগামী ২২ ফেব্রুয়ারি বিয়ে করতে চলেছেন রকুল এবং জ্যাকি। তবে বিদেশের পরিবর্তে তাঁদের বিয়ের আসর বসছে দেশেই। বিয়ের ভেন্যু হিসেবে তাঁরা গোয়াকে বেছে নিয়েছেন। এই খবর সত্য হলে বলা যেতে পারে, চলতি বছরে রকুল এবং জ্যাকিই বলিউডের প্রথম তারকা যুগল, যাঁরা বিয়ে করতে চলেছেন।

শুরু থেকেই জ্যাকি এবং রকুল তাঁদের ব্যক্তিগত সম্পর্ককে আড়ালে রাখতে চেয়েছিলেন। বিয়ের ক্ষেত্রেও তাঁরা খুব বেশি প্রচার চাইছেন না। শোনা যাচ্ছে, পরিবার এবং ইন্ডাস্ট্রির হাতে গোনা বন্ধুবান্ধবের উপস্থিতিতে তাঁরা বিয়ে করবেন। পরে মুম্বইয়ে ইন্ডাস্ট্রির সতীর্থদের জন্য তাঁদের বিশেষ পার্টি দেওয়ারও পরিকল্পনা রয়েছে। নতুন বছরের আগেই যুগলে তাইল্যান্ডে পৌঁছে গিয়েছিলেন। যুগলের ঘনিষ্ঠ সূত্রে খবর তাঁরা সেখানে বিয়ের আগে ব্যাচেলর পার্টি সেরেছেন। দেশে ফিরেই বিয়ের তোড়জোড় শুরু করবেন রকুল-জ্যাকি।

Advertisement

২০২১ সালে রকুল এবং জ্যাকির সম্পর্কের কথা প্রকাশ্যে আসে। জ্যাকি তাঁর জন্মদিনে রকুলের সঙ্গে একটি ছবি সমাজমাধ্যমে পোস্ট করে সম্পর্কে সিলমোহর দেন। ছবিটি পোস্ট করে জ্যাকি লেখেন, ‘‘তোমার সঙ্গে দিনগুলো আর দিন মনে হয় না।’’ এর পর থেকে যুগল প্রায়শই সমাজমাধ্যমে পরস্পরের ছবি পোস্ট করে থাকেন। রকুলকে এর পর কমল হাসন অভিনীত 'ইন্ডিয়ান ২’ ছবিতে দেখা যাবে। অন্য দিকে জ্যাকি ‘বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ’র মুক্তির কাজে ব্যস্ত হয়ে পড়বেন। অক্ষয় কুমার এবং টাইগার শ্রফ অভিনীত ছবিটি আগামী ইদে মুক্তি পাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন