New Bengali Movie

বিরসার নতুন ছবিতে অনির্বাণ ও ঋত্বিক, শুটিং শুরু হবে খুব তাড়াতাড়ি

‘ব্যোমকেশ ও দুর্গরহস্য’ ছবির পর নতুন ছবির প্রস্তুতি নিচ্ছেন পরিচাক বিরসা দাশগুপ্ত। ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন অনির্বাণ চক্রবর্তী এবং ঋত্বিক চক্রবর্তী।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১০ নভেম্বর ২০২৩ ১৯:৪৫
Share:

(বাঁ দিকে) ঋত্বিক চক্রবর্তী, অনির্বাণ চক্রবর্তী। ছবি: সংগৃহীত।

অগস্ট মাসে মুক্তি পেয়েছিল ‘ব্যোমকেশ ও দুর্গরহস্য’ ছবিটি। পরিচালক বিরসা দাসগুপ্তের প্রথম ব্যোমকেশ। এই ছবির হাত ধরেই প্রথম বার বড় পর্দায় ব্যোমকেশ রূপে হাজির হয়েছিলেন দেব। ছবি নিয়ে মিশ্র প্রতিক্রিয়া দেখা দিলেও এই ছবিতে পরিচালকের নতুন দৃষ্টিভ‌ঙ্গি প্রশংসিত হয়েছিল। শোনা যাচ্ছে, বিরসা তাঁর পরবর্তী ছবির প্রস্তুতি নিতে শুরু করেছেন। তবে সেখানে বেশ কিছু চমক রয়েছে।

Advertisement

এই নতুন ছবিটির মাধ্যমে প্রযোজক হিসাবে টলিপাড়ার আত্মপ্রকাশ করতে চলেছেন বিরসা। ছবির গল্প তাঁর মস্তিষ্কপ্রসূত। সূত্রের দাবি, নিজের মতো ছবি তৈরি করতে বিশ্বাসী পরিচালক। তাই ছবিটি তিনি নিজেই প্রযোজনা করবেন। দ্বিতীয় চমক, ছবিতে নাকি মুখ্য চরিত্রে অভিনয় করবেন এই মুহূর্তে টিলাপাড়ার দুই চর্চিত নাম— ঋত্বিক চক্রবর্তী এবং অনির্বাণ চক্রবর্তী। তা হলে কি ছবিটি থ্রিলার? সূত্রের দাবি, থ্রিলার নয়। সামাজিক কোনও বিষয় নিয়েই ছবিটি ভেবেছেন পরিচালক। তবে বিষয় যাই হোক, ছবিতে দুই দুরন্ত অভিনেতার যুগলবন্দি দেখতে মুখিয়ে রয়েছেন অনেকেই।

পরিচালক বিরসা দাসগুপ্ত। ছবি: সংগৃহীত।

এই ছবি নিয়ে বিস্তারিত তথ্যের সন্ধানে আনন্দবাজার অনলাইনের তরফে বিরসার সঙ্গে যোগাযোগ করা হয়। কিন্তু তাঁর ফোন বেজে গিয়েছে। শোনা যাচ্ছে, আপাতত ছবির বাকি কাস্টিং এবং লোকেশন নিয়ে চূড়ান্ত ব্যস্ত রয়েছেন পরিচালক। সব পরিকল্পনা মাফিক এগলে আগামী মাসে ছবির শুটিং শুরু হতে পারে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন