Urfi Javed

বলিউডে পা রাখতে চলেছেন উরফি, চর্চিত পোশাক-শৌখিনীকে কোন ছবিতে দেখা যাবে?

উরফি জাভেদ ও ‘বিতর্ক’ যেন সমার্থক। তবে এ বার অনুরাগীরা তাঁর বলিউড অভিষেকের অপেক্ষায় দিন গুনছেন।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৩ মার্চ ২০২৪ ১৯:২৭
Share:

উরফি জাভেদ। ছবি: সংগৃহীত।

নিজের পোশাকের কারণে সব সময়েই চর্চায় থাকেন উরফি জাভেদ। প্রায়শই অভিনব অবতারে প্রকাশ্যে আসা ও সমাজমাধ্যমে নিজের ছবি-ভিডিয়ো পোস্ট করার জন্য বলিউডের এই পোশাক-শৌখিনীকে একাধিক বার কটাক্ষের শিকারও হতে হয়েছে। এ বার নতুন ভূমিকায় উরফি। শোনা যাচ্ছে, খুব শীঘ্র বলিউডে পা রাখতে চলেছেন তিনি।

Advertisement

দীর্ঘ দিন ধরেই হিন্দি ছবিতে অভিনয় করতে চাইছিলেন উরফি। অবশেষে সেই সুযোগ পেয়েছেন তিনি। আগামী মাসে মুক্তি পাচ্ছে দিবাকর বন্দ্যোপাধ্যায় পরিচালিত চর্চিত ছবি ‘লভ সেক্স অউর ধোকা’ ছবিটির সিক্যুয়েল। সূত্রের খবর, এই ছবিতেই একটি বিশেষ চরিত্রে অভিনয় করেছেন উরফি। শোনা যাচ্ছে, এই ছবিতে পরিচালক সমাজমাধ্যমের প্রেক্ষাপটে সমসময়ের প্রেমের বিভিন্ন আঙ্গিক তুলে ধরতে চেয়েছেন। এর আগে জানা গিয়েছিল, ছবিতে ক্যামিয়ো চরিত্রে অভিনয় করেছেন তুষার কপূর ও মৌনী রায়। এ বার উরফি সেখানে কোন চমক হাজির করেন, সেটাই দেখার। সূত্রের দাবি, ছবির বিষয়বস্তুর কথা চিন্তা করেই নির্মাতারা এক জন সমাজমাধ্যম প্রভাবীর চরিত্র নির্মাণ করেছেন। সব দিক বিবেচনা করে, তাঁরা উরফিকেই পছন্দ করেন।

বিতর্ককে যে কোনও দিন পাত্তা দেননি উরফি, সেটা নিজের কাজেকর্মে, হাবেভাবে বুঝিয়ে দেন তিনি। এ বার অভিনয়ে তিনি অনুরাগীদের মন জয় করে নিতে পারবেন কি না, সেটাই দেখার।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন