Entertainment News

য়ুলিয়াকে বাংলো উপহার দিলেন সলমন?

সলমন খানের সঙ্গে য়ুলিয়া ভানটুরের সম্পর্কের কথা বলি মহলে প্রায় সকলেই জানেন। খান পরিবারের যে কোনও অনুষ্ঠানে য়ুলিয়ার অবাধ গতিবিধি হোক বা ছুটি কাটানো— সবেতেই সলমন-য়ুলিয়া এক সঙ্গে। ফলে বান্ধবীর জন্য ভাইজান যে স্পেশাল কিছু করবেন, এ তো স্বাভাবিক।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৩ এপ্রিল ২০১৭ ১২:৩৯
Share:

সলমন খানের সঙ্গে য়ুলিয়া ভানটুরের সম্পর্কের কথা বলি মহলে প্রায় সকলেই জানেন। খান পরিবারের যে কোনও অনুষ্ঠানে য়ুলিয়ার অবাধ গতিবিধি হোক বা ছুটি কাটানো— সবেতেই সলমন-য়ুলিয়া এক সঙ্গে। ফলে বান্ধবীর জন্য ভাইজান যে স্পেশাল কিছু করবেন, এ তো স্বাভাবিক। শোনা যাচ্ছে, য়ুলিয়াকে নাকি একটি বাংলো উপহার দিয়েছেন তিনি। এর আগে নাকি মুম্বইয়ের একটি বাড়িতে ভাড়া থাকতেন য়ুলিয়া। আর দিন কয়েকের মধ্যেই নতুন বাংলোতে শিফট করবেন। সূত্রের খবর, সেই বাংলো য়ুলিয়াকে গিফট করেছেন ভাইজান। সলমনের গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের খুব কাছেই নতুন এই বাংলো নাকি সাজিয়েছেন খোদ সলমনই।

Advertisement

আরও পড়ুন, ন্যাশনাল ফিল্ম অ্যাওয়ার্ডের জুরির সঙ্গে ঘনিষ্ঠতার জন্যই কি পুরস্কার পেলেন অক্ষয়?

গত দু’বছর ধরে সলমন-য়ুলিয়ার সম্পর্ক নিয়ে জল্পনা তুঙ্গে। মাঝে শোনা গিয়েছিল, সম্পর্ক ভেঙে যাওয়ায় রোমানিয়া চলে গিয়েছিলেন য়ুলিয়া। কিন্তু গত নভেম্বরই ফের মুম্বইয়ে ফিরে আসেন তিনি। এরপর দিন কয়েক আগে সলমনের ভাগ্নে আহিলের এক বছরের জন্মদিন পালনের জন্যে য়ুলিয়া সহ সপরিবারে মলদ্বীপ উড়ে গিয়েছিলেন ভাইজান। সেখানে তাঁদের পারিবারিক ছবি প্রকাশ্যে আসে। এরপরই বান্ধবীকে এই বাংলো উপহারটি দিলেন সল্লু মিঞা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন