Prabhas

বিয়ের ইচ্ছে আছে ষোলো আনা, এড়ালেন না কৃতি শ্যানন প্রসঙ্গ, অকপট প্রভাস

বিভিন্ন সময়ে তাঁর সম্পর্কের কথা কানে এসেছে। তবে, প্রভাস কিন্তু বিয়ে করতেই চান। কেমন তাঁর পরিকল্পনা।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ৩০ ডিসেম্বর ২০২২ ১৯:২৫
Share:

কবে বিয়ে করছেন প্রভাস? ছবি: সংগৃহীত।

বলিউডের চিরকুমার যদি হন সলমন খান, তা হলে দক্ষিণে প্রভাস। তাঁর ফ্যানের সংখ্যা অগণিত। কিন্তু অনেকেই হয়তো জানেন না যে, প্রভাস কিন্তু সাত পাকে বাঁধা পড়তে আগ্রহী। সম্প্রতি একটি চ্যাট শোয়ে বিয়ে নিয়ে তাঁর মতামত জানিয়েছেন ‘বাহুবলী’ খ্যাত এই অভিনেতা।

Advertisement

তেলুগু ছবির বর্ষীয়ান অভিনেতা নন্দামুরী বালকৃষ্ণর সঞ্চালনায় একটি চ্যাট শো দক্ষিণী বৃত্তে বেশ জনপ্রিয়। এই শো-এর নববর্ষের বিশেষ অতিথি হিসেবে হাজির হয়েছিলেন প্রভাস। সেখানে সঞ্চালক হঠাৎই অভিনেতাকে বিয়ে সংক্রান্ত প্রশ্ন করেন। উত্তরে প্রভাস বলেন, ‘‘এখনই জানি না। কিন্তু কোনও না কোনও দিন আমি বিয়ে করবই। তবে আমার মনে হয়, বিয়ে আমার ভাগ্যে লেখা নেই।’’ কিন্তু প্রভাসকে এখানেই নিস্তার দেননি সঞ্চালক। তাঁর পরবর্তী প্রশ্ন ছিল, মা যখন ছেলের বিয়ের কথা বলেন, তখন প্রভাস কী ভাবে তা এড়িয়ে যান। এই প্রসঙ্গে প্রভাস হেসে জানান, ‘‘আমার বোন, বৌদি কাছেই থাকেন। মা বিয়ের কথা বললে ওঁরা এসে সামাল দেন।’’ পাশাপাশি মজার ছলে তেতাল্লিশ বছরের প্রভাস এটাও জানিয়ে দেন যে, সলমন খান বিয়ের করার পর তিনি ছাঁদনাতলায় বসতে চান।

সম্প্রতি, খবর রটেছিল যে প্রভাস এবং কৃতি শ্যানন প্রেম করছেন। ‘আদিপুরুষ’ ছবিতে দু’জনকে দেখবেন দর্শক। এই ছবির সেটেই নাকি প্রভাস-কৃতির মন দেওয়া-নেওয়ার সূত্রপাত। কৃতি বিষয়টি ভিত্তিহীন বলেও জানিয়েছিলেন। এই চ্যাট শো-এ প্রসঙ্গটি নিয়েও কথা বলেছেন প্রভাস। তাঁর কথায়, ‘‘এ রকম কিছুই ঘটেনি। কৃতি তো আগেই বলেছে যে, আমরা ভাল বন্ধু ছাড়া আর কিছুই নই।’’ প্রসঙ্গত, কৃতি ছাড়াও এর আগে ‘বাহুবলী’ ছবির অভিনেত্রী অনুষ্কা শেট্টির সঙ্গে প্রভাসের সম্পর্কের কথা হাওয়ায় ভেসেছিল। যদিও সেই প্রসঙ্গে তাঁরা কেউই মুখ খোলেননি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন