Samantha Ruth Prabhu

স্বামী এখন প্রাক্তন, কিন্তু দেওরের সঙ্গে ‘সুসম্পর্ক’ রেখেছেন সামান্থা! মিলল প্রমাণ

নাগার সঙ্গে সামান্থার সম্পর্কের সমীকরণ বদলে গিয়েছে। তবে প্রাক্তন শ্বশুরবাড়ির সঙ্গে অভিনেত্রীর সম্পর্ক এখনও অটুট।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৯ এপ্রিল ২০২৩ ১৫:২৮
Share:

স্বামী প্রাক্তন হলেও শ্বশুরবাড়ি সঙ্গে সম্পর্ক বর্তমানে কেমন সামান্থার? ছবি : ইনস্টাগ্রাম।

দক্ষিণী ইন্ডাস্ট্রির অন্যতম চর্চিত দম্পতি ছিলেন সামান্থা রুথ প্রভু এবং নাগা চৈতন্য। চার বছরের দাম্পত্য জীবনের পর, ২০২১ সালে হঠাৎ বিবাহবিচ্ছেদ ঘোষণা করেন তাঁরা। যদিও সে ঘটনা দু’বছর পার করতে চলল। এই মুহূর্তে নাগার জীবনে নতুন নারীর আগমনের খবরে সরগরম। তবে এ বার সামান্থার পদক্ষেপ সম্পর্কের নতুন দিক নির্দেশ করছে। প্রাক্তন স্বামীর সঙ্গে তাঁর সম্পর্কে সমীকরণ বদলে গেলেও প্রাক্তন শ্বশুরবাড়ির সঙ্গে সম্পর্ক যে এখনও অটুট, তার প্রমাণ মিলল।

Advertisement

প্রাক্তন দেওর ও নাগার সঙ্গে সামান্থার পুরনো ছবি। ছবি: সংগৃহীত।

সম্প্রতি নাগার ভাই অখিল আক্কিনেনির জন্মদিনে শুভেচ্ছাবার্তা পাঠান অভিনেত্রী। শুধু তাই নয়, অখিলের আসন্ন ছবির পোস্টারও শেয়ার করেছেন অভিনেত্রী। তার পরই জবাবে অখিল সামান্থাকে লেখেন, ‘‘আশা করব তোমার প্রত্যাশা পূরণ করতে পারব।’’ তবে এই প্রথম নয়, সামান্থার অসুস্থতার সময়ও নিয়মিত অভিনেত্রীর খবরাখবর নিয়েছেন নাগার ভাই। বৈবাহিক বন্ধন না থাকলেও নাগার পরিবারের সঙ্গে এখনও আত্মীয়তা বজায় রেখেছেন সামান্থা।

তবে বিপরীতে এ কথাও শোনা যায়, ঘনিষ্ঠদৃশ্যে সামান্থার অভিনয় নিয়ে আপত্তি ছিল নাগা এবং তাঁর পরিবারের। বাড়ির বৌকে কোনও ভাবেই ‘সাহসী’ চরিত্রে দেখতে নারাজ ছিলেন তাঁরা। অবশ্য শ্বশুরবাড়ির চাপিয়ে দেওয়া সেই ‘ফতোয়া’ উপেক্ষা করেই ‘দ্য ফ্যামিলি ম্যান ২’-এ ঘনিষ্ঠদৃশ্যে অভিনয় করেন সামান্থা। ‘পুষ্পা: দ্য রাইস’ ছবিতে ‘আইটেম’ গানেও তাঁকে দেখেছেন দর্শক। সামান্থার এই পদক্ষেপের জন্যই নাকি নাগার সঙ্গে তাঁর সম্পর্কে চিড় ধরে বলে মনে করেন অভিনেত্রীর অনুরাগীদের একাংশ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন