Sai Pallavi

ধর্মের জন্যই কি অভিনয় ছাড়তে চলেছেন সাই পল্লবী? ছবি ঘিরে জল্পনা তুঙ্গে

দক্ষিণী ছবির অন্যতম জনপ্রিয় অভিনেত্রী সাই পল্লবী। পর পর ছবি হিট। ‘গার্গী’ ছবিতে তাঁর অভিনয় প্রশংসিত হয়েছে সব মহলে। কেরিয়ারে সাফল্য পেয়েও সব ছাড়তে চলেছেন তিনি। সত্যিটা কী?

Advertisement

সংবাদসংস্থা

মুম্বই শেষ আপডেট: ১০ জানুয়ারি ২০২৩ ১৬:৪০
Share:

অভিনয় ছাড়তে চলেছেন সাই পল্লবী, ছবি ঘিরে জল্পনা তুঙ্গে। ছবি: সংগৃহীত।

দিন কয়েক আগে কানাঘুষো শোনা যাচ্ছিল, অভিনয় ছাড়তে চলেছেন সাই পল্লবী। যদিও তাঁর করা শেষ ছবি ‘গার্গী’ বিপুল জনপ্রিয়তা পেয়েছিল দর্শক মহলে। ছবির পাশাপাশি তাঁর অভিনয়ের প্রশংসা করেন সমালোচকরাও। এ ছাড়াও ‘শ্যাম সিংহ রায়’ ছবিতে তাঁর নাচের তারিফ হয়েছে। তথাকথিত অভিনেত্রীর সংজ্ঞা বদলে দিয়েছেন পল্লবী। বিনোদন দুনিয়ার চাকচিক্যের সঙ্গে পা না মিলিয়ে একেবারে বিপরীতে হেঁটেছেন তিনি। তাঁর অভিনয়ই শুধু নয়, দর্শক ভালবেসেছেন তাঁর ছিমছাম সাজপোশাকও। ২০০৩ সালে শিশুশিল্পী হিসেবে আত্মপ্রকাশ। তার পর ডাক্তারির পড়াশোনা চলাকালীন ফের প্রস্তাব পান ছবিতে কাজ করার। ‘প্রেমাম’ ছবির মাধ্যমেই প্রত্যাবর্তন বড় পর্দায় সাই পল্লবীর। তার পর একটা লম্বা সময় সময় চুটিয়ে কাজ করেছেন। কিন্তু সম্প্রতি কিছু ধর্মীয় আচারবিধি পালন করতে দেখা যায় তাঁকে। তার পর থেকে শোনা যাচ্ছে, অভিনয়ে ইতি টানতে চলেছেন তিনি।

Advertisement

যদিও নতুন বছরের শুরুর আগেই শোনা গিয়েছিল, অভিনয় ছেড়ে ডাক্তারি পেশায় ফিরে যাচ্ছেন অভিনেত্রী। জর্জিয়া থেকে চিকিৎসাবিজ্ঞান নিয়ে পড়াশোনা করেছেন। কোয়েম্বাতুরে নিজের হাসপাতালও রয়েছে তাঁর। কিন্তু হঠাৎই সাদা পোশাকে সাই পল্লবীকে দেখে নেটপাড়ার একাংশের দাবি, ধর্মের কারণেই অভিনয় জগৎ থেকে সরিয়ে নিচ্ছেন তিনি! সম্প্রতি দক্ষিণ ভারতীয় এক ধর্মীয় আচার হেতাই হাবাবা-তে অংশ নিতে দেখা যায় অভিনেত্রীকে। তার পর থেকেই সাই পল্লবীর অভিনয় ছাড়ার এই জল্পনা জোরদার হয়েছে। তবে এই প্রথম নয়, বরাবরই ভীষণ রকম ধার্মিক তিনি। বিভিন্ন সময় নিজের আধ্যাত্মিক সত্তার নানা ছবিও পোস্ট করেছেন অভিনেত্রী। তবে কেরিয়ারের এতটা সফল পর্যায়ে এসে সত্যি সত্যি সব কিছুর থেকে সরে যান কি না অভিনেত্রী, তা এখনও বোঝা যাচ্ছে না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন