Kriti-Prabhas

‘আদিপুরুষ’-এর সেটেই হাঁটু গেঁড়ে কৃতিকে প্রেম নিবেদন প্রভাসের!

প্রেম প্রেম গন্ধ। বলিপাড়ায় আবারও নতুন সম্পর্কের গুঞ্জন। ‘আদিপুরুষ’-এর সেটেই শুরু কাহিনির। কৃতিকে প্রেম নিবেদন প্রভাসের।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৯ নভেম্বর ২০২২ ১৯:২০
Share:

হাঁটু গেঁড়ে কৃতিকে প্রেম নিবেদন প্রভাসের। ফাইল-চিত্র।

বলিপাড়ায় আবারও নতুন প্রেমের গুঞ্জন। শুটিং ফ্লোরে নায়ক নায়িকার প্রেম এ আর নতুন কী? সেই ঘটনাই নাকি ঘটেছে ‘আদিপুরুষ’-এর সেটে। শোনা যাচ্ছে, শুটিং করতে গিয়ে নাকি কৃতি শ্যানন এবং প্রভাস একে অপরকে মন দিয়ে ফেলেছেন। ‘আদিপুরুষ’ ছবি নিয়ে দর্শক মনে এমনিই কৌতূহলের শেষ নেই। তা ছবির ‘ভিএফএক্স’-এর কারুকার্যর জন্য হোক কিংবা ছবির কাস্ট। তবে সেই তালিকা। স‌ংযোজন হল নতুন কারণ। শুরু হয়েছে নতুন প্রেমের গল্প।

Advertisement

কৃতি কিংবা প্রভাস কারও তরফ থেকেই মেলেনি এমন কোনও ইঙ্গিত। তবে সব গোপন তথ্যই ফাঁস করে দিয়েছেন বরুণ ধওয়ান। নায়িকার নতুন সহ-অভিনেতা। ‘ভেড়িয়া’ ছবিতে কৃতির সঙ্গে দেখা গিয়েছে বরুণকে। ছবির প্রচারের ফাঁকেই নতুন প্রেমের কাহিনি ফাঁস করে দিয়েছেন নায়ক। তিনি বলেন, “কৃতি এখন যাঁকে ডেট করছেন সে ব্যস্ত দীপিকা পাড়ুকোনের সঙ্গে অন্য একটি ছবির শুটিংয়ে।” বলিপাড়ায় এ কথা সবাই জানেন এই মুহূর্তে প্রভাসের সঙ্গেই আগামী ছবির শুটিং করছেন দীপিকা। ছবির নাম ‘কে’। যে ছবিতে মুখ্য চরিত্রে দর্শক দেখবেন প্রভাসকে।

প্রসঙ্গত, বলিপাড়ার গুঞ্জন, দক্ষিণী তারকা প্রভাস নাকি হাঁটু গেঁড়ে কৃতিকে প্রেম নিবেদন করেছেন। ‘আদিপুরুষ’-এর সেটে এই নায়কের দেওয়া এই চমকে রীতিমতো অবাক নায়িকা। তবে সঙ্গে সঙ্গেই নাকি হ্যাঁ-ও করে দিয়েছেন কৃতি। পরিবারের তরফে রয়েছে সম্মতি। শোনা যাচ্ছে ‘আদিপুরুষ’ মুক্তির পরই বাগদান পর্ব সারবেন নায়ক-নায়িকা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন