পুজোর অ্যালবামে সৌরভ, শুভশ্রী, মিমি

একই অ্যালবামে মিমি এবং শুভশ্রী থাকা মানে অন্য রকম জল্পনা। তবে নিন্দুকদের আমল না দিয়ে দুই নায়িকা স্পোর্টিংলি বিষয়টি নিয়েছেন।

Advertisement
শেষ আপডেট: ২৭ অগস্ট ২০১৮ ০০:০০
Share:

সৌরভ, জিৎ এবং শুভশ্রী

সোশ্যাল মিডিয়ায় ছবিটা দিয়ে সুরকার জিৎ গঙ্গোপাধ্যায় ক্যাপশন করেছিলেন 'গাঙ্গুলী বাড়ির পুজো'। এক ফ্রেমে সৌরভ, শুভশ্রী এবং জিৎ নিজে। তিন জনেরই পদবি গঙ্গোপাধ্যায়। ক্রিকেট আর সিনেমার এই মেলবন্ধনের কারণ দুর্গাপুজো। জিৎ পুজো উপলক্ষে একটি গান কম্পোজ় করেছেন। তাঁর অ্যালবামের নির্দেশনা দিচ্ছেন রাজ চক্রবর্তী। গানে থাকছেন অভিজিৎ, শান আর জিৎ নিজে। এত বড় স্কেলে পুজোর অ্যালবাম আগে হয়নি। অ্যালবামে রয়েছেন বনি, নুসরত জাহান এবং মিমি চক্রবর্তী।

Advertisement

একই অ্যালবামে মিমি এবং শুভশ্রী থাকা মানে অন্য রকম জল্পনা। তবে নিন্দুকদের আমল না দিয়ে দুই নায়িকা স্পোর্টিংলি বিষয়টি নিয়েছেন। আর এক স্পোর্টসম্যান সৌরভ কিন্তু দেখিয়ে দিয়েছেন তিনি নাচতে নামলে বাকিরা আউট! এত জন সেলেব্রিটি নিয়ে এ ভাবে অ্যালবাম করাটা তো বেশ ঝক্কির। রাজের কথায়, "জিৎদা আমাদের সকলের প্রিয়। ওর কথাতেই সবাই রাজি হয়ে গিয়েছে।" কোরিওগ্রাফ করছেন বাবা যাদব। ক্যামেরায় সৌমিক হালদার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন