Rahul-Priyanka

প্রিয়াঙ্কার চেয়ে সম্পর্ক টিকিয়ে রাখার আগ্রহ বেশি রাহুলের! দম্পতির বিবাহবার্ষিকীতে শুরু নানা জল্পনা

১৪ বছরে পা দিল রাহুল-প্রিয়াঙ্কার বৈবাহিক সম্পর্ক। মাঝে ছ’বছর অবশ্য তাঁরা আলাদা ছিলেন। নতুন করে সম্পর্ক জোড়া লাগানোর আগ্রহ কি বেশি রাহুলের?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৯ নভেম্বর ২০২৩ ১৩:৪৬
Share:

প্রিয়াঙ্কা, রাহুল এবং সহজ। ছবি: ফেসবুক।

ছ’বছর পর আবার নতুন করে সংসার পেতেছেন রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায় এবং প্রিয়াঙ্কা সরকার। ছেলে সহজের কথা ভেবেই একসঙ্গে থাকার সিদ্ধান্ত তাঁদের। বিষয়টি বার বারই তাঁদের কথায় স্পষ্ট হয়েছে। ১৮ নভেম্বর ছিল রাহুল এবং প্রিয়াঙ্কার বিবাহবার্ষিকী। ১৩ পার করে ১৪ বছরে পা দিল তাঁদের সম্পর্ক। ফেসবুকে বিশেষ পোস্টও দিয়েছিলেন অভিনেতা। বছরের বিশেষ দিনগুলো একসঙ্গেই কাটিয়েছেন তাঁরা। মাঝে মাঝে পরিবারের সঙ্গে সময় কাটানোর বিশেষ ছবি পোস্ট করে থাকেন রাহুল। বিয়ের জন্মদিনেও তেমনই একটি পোস্ট করেছিলেন। যে ছবিতে দেখা গিয়েছে ছেলে সহজকেও। তিন জনের ছবি পোস্ট করে রাহুল লেখেন, “১৩ পার করে ১৪ বছরে পড়লাম। হ্যাঁ, আমাদের এতটাই বয়স হয়েছে। শুভ বিবাহবার্ষিকী।”

Advertisement

রাহুলের সমাজমাধ্যমের পাতায় এমন পারিবারিক পোস্ট মাঝে মাঝেই দেখা যায়। কিন্তু প্রিয়াঙ্কার সমাজমাধ্যমের পাতায় বিবাহবার্ষিকী শুধু নয়, তেমন কোনও পোস্টই দেখা যায় না। নায়িকার সমাজমাধ্যমের পাতা ঘাঁটলে দেখা যাবে শুধুই ছবির প্রোমোশন, বিশেষ ফটোশুট আর দু-একটা ছেলের সঙ্গে ছবি। তবে রাহুল আবার উল্টো। মাঝে মাঝেই সুখী পরিবারের ছবি পোস্ট করতে থাকেন। অভিনেতার এই পোস্ট দেখে টলিপাড়ার অন্দরে অনেকের আলোচনা, তবে কি প্রিয়াঙ্কার সঙ্গে আবার সংসার করার বিষযে বেশি আগ্রহী রাহুলই? নায়িকার কি বিন্দুমাত্র উৎসাহ নেই? তবে এটাও সত্যি, সব অনুভূতি যে সমাজমাধ্যমের পাতায় পোস্ট করেই বোঝাতে হবে, তার কোনও মানে নেই। কিন্তু বিবাহবার্ষিকীতে প্রিয়াঙ্কার তরফে কোনও পোস্ট না আসায় আশাহত হয়েছেন অনেকেই। সকলেরই প্রশ্ন, কেন প্রিয়াঙ্কা কিছু পোস্ট করলেন না?

উল্লেখ্য, রাহুল বড় পর্দার পাশাপাশি ছোট পর্দাতেও কাজ করছেন। অন্য দিকে, প্রিয়াঙ্কার ঝুলিতেও রয়েছে বেশ কিছু ছবি। ২৪ নভেম্বর মুক্তি প্রিয়াঙ্কা-অঙ্কুশ জুটির ছবি ‘কুরবান’।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন