salman khan

Salman Khan: এক-আধ জন নয়, এ বার ১০ নায়িকার প্রেমের কাহিনিতে ধরা দেবেন সলমন?

বহু দিন ধরেই জল্পনা তুঙ্গে ‘নো এন্ট্রি’-র সিক্যুয়েল নিয়ে। বলিপাড়ার গুঞ্জন বলছে, সলমনের ছবিতে থাকবেন ১০ জন নায়িকা! ‘নো এন্ট্রি’-তে ছিলেন ৩ নাায়িকা।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৭ জুন ২০২২ ১২:৫৮
Share:

১০ নায়িকার প্রেম সামলাবেন সলমন?

বলিউডে তিনি বরাবরের ‘প্রেমিক মানুষ’। একের পর এক সম্পর্কে থেকেছেন। বিচ্ছেদ পেরিয়ে ফের খুঁজে পেয়েছেন নতুন প্রেমিকা। তালিকা ক্রমেই দীর্ঘ থেকে দীর্ঘতর। এ হেন সলমন খানের কি এক নায়িকায় চলে? অতএব, এক জন নয়, দু’জনও নয়, একেবারে ১০ জন! শোনা যাচ্ছে, ‘ভাইজান’-এর নতুন ছবি আলো করে থাকবেন ১০ নায়িকা!

Advertisement

বেশ কিছু দিন ধরেই বলিউডে সাড়া ফেলেছে ‘নো এন্ট্রি’-র সিক্যুয়েলের খবর। এ বার কানাঘুষো শোনা যাচ্ছে ‘নো এন্ট্রি মেঁ এন্ট্রি’ নামে এই নতুন ছবিতে থাকবেন ১০ জন নায়িকা! ২০০৫-এর ছবি ‘নো এন্ট্রি’-তে ছিলেন তিন নায়িকা। বিপাশা বসু, লারা দত্ত এবং সেলিনা জেটলি। তবে সিক্যুয়েলে নাকি না-ও থাকতে পারেন তাঁরা কেউই।

Advertisement

এক গল্পে ১০ নায়িকা না হয় হল! তাঁদের সঙ্গে প্রেম করতে গোটা দশেক নায়কও তো চাই! মুম্বই সংবাদমাধ্যম সূত্রের খবর, ‘নো এন্ট্রি’র তিন নায়ক সলমন, ফারদিন খান এবং অনিল কপূর থাকছেন সিক্যুয়েলেও। প্রত্যেকেই ট্রিপল রোলে! এক-একটি নায়ক চরিত্র পিছু এক এক জন নায়িকা। তা হলে দশ নম্বর নায়িকা যাবেন কোথায়? তবে কি চমক হিসেবে হাজির হবেন কোনও অতিথি শিল্পী? তা নিয়েই ফের এক দফা জল্পনা বলি পাড়ায়।

অনীশ বাজমির পরিচালনায় এই সিক্যুয়েল ছবির শ্যুটিং শুরু হওয়ার কথা এ বছরের শেষ দিকে। কিন্তু কারা হবেন ছবির ১০ কন্যে? কৌতূহল চরমে তা নিয়েই!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন