Entertainment News

সুজয়-শ্রাবণীর নতুন মিউডিজ ভিডিয়োয় মানবতার বার্তা

রবীন্দ্রসঙ্গীত শিল্পী শ্রাবণী সেনের সঙ্গে একটি মিউজিক ভিডিয়ো তৈরি করেছেন সুজয়। সেই ভিডিয়োতেই ধরা থাকবে তাঁর প্রতিবাদ বার্তা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৪ ফেব্রুয়ারি ২০১৯ ১৩:২০
Share:

শ্রাবণী এবং সুজয়।

সদ্য এনআরএস হাসপাতাল সংলগ্ন এলাকায় ১৬টি কুকুর ছানার মৃতদেহ আবিষ্কার হওয়ার ঘটনায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছিল। ঘটনার বর্বরতায় শিউরে উঠেছিল সুশীল সমাজ। সেই বর্বরতা নির্মম ভাবে নাড়া দিয়েছিল শিল্পী সুজয়প্রসাদ চট্টোপাধ্যায়কে। প্রতিবাদ করছেন শিল্পী। প্রতিবাদ করছেন গানে গানে। রবীন্দ্রসঙ্গীত শিল্পী শ্রাবণী সেনের সঙ্গে একটি মিউজিক ভিডিয়ো তৈরি করেছেন সুজয়। সেই ভিডিয়োতেই ধরা থাকবে তাঁর প্রতিবাদ বার্তা।

Advertisement

“শ্রাবণী আর আমি দীর্ঘ দিনের ঘনিষ্ঠ বন্ধু। এই ভিডিয়োর জন্য আমরা রবীন্দ্রনাথের বরিষ ধরা মাঝে শান্তিরও বারি গানটা বেছে নিয়েছি। গান গেয়েছেন শ্রাবণী। স্টোরির আইডিয়া এবং স্টাইলিংয়ের দায়িত্ব আমার। এই ভাবনার মানবতার প্রতি আমাদের অনুভূতি বোঝানোর চেষ্টা করব” শুটিং করতে করতে বললেন সুজয়।

অভিনব এবং সায়নঘটক মুখোপাধ্যায় যৌথ ভাবে এই মিউজিক ভিডিয়োটি পরিচালনা করেছেন। একটি মেয়ের গল্প ভেবেছেন সুজয়। যিনি একটি ক্যাফের কর্মী। এনআরএস হাসপাতাল সংলগ্ন এলাকায় ১৬টি কুকুর ছানার মৃত্যু তিনি চোখের সামনে দেখে বিধ্বস্ত হয়ে পড়েন। শেষ পর্যন্ত এক আশার সন্ধান দেবে এই ভিডিয়ো যা গুলশনারা খাতুন, পারমিতা সাহা, রাজরূপ ভাদুরির অভিনয়ে সমৃদ্ধ।

Advertisement

আরও পড়ুন, মুক্তি পেল ‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী’র পোস্টার

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন