Srabanti Chatterjee

Srabanti Chatterjee: নতুন টানাপড়েন, শুধু বিবাহবিচ্ছেদ নয়, রোশনের থেকে খোরপোশ চাইলেন শ্রাবন্তী

শ্রাবন্তীর সঙ্গে সংসার করার জন্য আদালতে বধূ ফিরিয়ে আনার মামলা করেছিলেন রোশন। কিন্তু সেই মামলার সমন গ্রহণ করলেও আদালতে আসেননি শ্রাবন্তী।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৯ সেপ্টেম্বর ২০২১ ১৫:২২
Share:

রোশন সিংহ এবং শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

একজন চান সব বিবাদ ভুলে নতুন করে সম্পর্ক শুরু করতে। অন্য জন চান বিচ্ছেদ। রোশন সিংহ এবং শ্রাবন্তী চট্টোপাধ্যায়। সম্পর্কের এই টানাপড়েন গিয়ে পৌঁছেছে আদালতের চৌকাঠে।

Advertisement

অভিনেত্রী স্ত্রী শ্রাবন্তীর সঙ্গে সংসার করার জন্য আদালতে বধূ ফিরিয়ে আনার মামলা করেছিলেন রোশন। কিন্তু সেই মামলার সমন গ্রহণ করলেও গত জুলাই মাসে আদালতে আসেননি শ্রাবন্তী। ১৬ সেপ্টেম্বর আদালতে দু’পক্ষের মুখোমুখি হওয়ার কথা ছিল। সে দিনই আইনজীবীর মাধ্যমে রোশনের কাছে উত্তর পাঠান শ্রাবন্তী।

পুরো বিষয়টি বিস্তারিত জানতে রোশনের আইনজীবী শ্যামল মণ্ডলের সঙ্গে যোগাযোগ করেছিল আনন্দবাজার অনলাইন। তিনি বলেন, “শ্রাবন্তী রোশনের কাছ থেকে বিবাহবিচ্ছেদ চেয়েছেন। এই মুহূর্তে এর থেকে বেশি কিছু বলা যাবে না।” কিন্তু শুধু বিচ্ছেদ চেয়েই থেমে যাননি শ্রাবন্তী। রোশনের কাছ থেকে খোরপোশ হিসেবে বেশ কিছু টাকা দাবি করেছেন তিনি।

Advertisement

শ্রাবন্তীর সঙ্গে আগাগোড়াই সংসার করতে ইচ্ছুক ছিলেন রোশন। তবে অভিনেত্রী যে আর তাঁদের দাম্পত্যকে কোনও রকম সুযোগ দিতে রাজি নন, তা এই পদক্ষেপের মাধ্যমে আরও একবার স্পষ্ট করে দিলেন শ্রাবন্তী। আলিপুর আদালতে বিবাহবিচ্ছেদের মামলা করেছেন তিনি। পরবর্তী শুনানি ১০ ডিসেম্বর।

গত বছর পুজোর সময় থেকেই আলাদা থাকছেন রোশন-শ্রাবন্তী। ইনস্টাগ্রামে ইঙ্গিতপূর্ণ নানা পোস্ট করে মাঝেমধ্যেই একে অপরের সঙ্গে প্রচ্ছন্ন কাজিয়ায় জড়ান তাঁরা। কিন্তু শেষমেশ এই সম্পর্কের পরিণতি কী হতে চলেছে? এখন সেটাই দেখার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন