Srabanti Chatterjee

Srabanti-Roshan: বিচ্ছেদই চাই, খোরপোশ চেয়ে রোশনকে জবাব শ্রাবন্তীর

বিবাদ ভুলে অভিনেত্রী স্ত্রীর সঙ্গে নতুন জীবন চেয়েছিলেন রোশন। স্ত্রীকে ঘরে ফেরাতে গত জুলাই মাসে মামলা করেছিলেন তিনি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৯ অক্টোবর ২০২১ ১৭:৪২
Share:

শ্রাবন্তী এবং রোশনের বিতণ্ডা তুঙ্গে।

একজন চেয়েছিলেন সংসার করতে। অন্য জন চেয়েছেন বিচ্ছেদ। রোশন সিংহ এবং শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

বিবাদ ভুলে অভিনেত্রী স্ত্রীর সঙ্গে নতুন জীবন চেয়েছিলেন রোশন। স্ত্রীকে ঘরে ফেরাতে গত জুলাই মাসে মামলা করেছিলেন তিনি। কিন্তু শ্রাবন্তী নিজের অবস্থানে অনড়। রোশনের কাছে বিবাহবিচ্ছেদ চেয়েছেন তিনি। ১৬ সেপ্টেম্বর আলিপুর আদালতে বিবাহবিচ্ছেদের মামলা দায়ের করেছেন শ্রাবন্তী। কোনও ভাবেই আর স্বামীর সঙ্গে থাকতে রাজি নন অভিনেত্রী। শুধু বিচ্ছেদই চাননি তিনি। দাবি করেছেন খোরপোশও। ক্রিমিনাল প্রসিডিওর কোডের ১২৫ ধারা অনুযায়ী রোশনের কাছ থেকে ভরণপোষণের জন্য টাকা চেয়েছেন শ্রাবন্তী।

আনন্দবাজার অনলাইনকে রোশন বলেছেন, “খোরপোষের মামলার কোনও কাগজপত্র আমার কাছে এসে পৌঁছয়নি। তাই এ বিষয়ে আমি এখনও কিছু বলতে চাই না। যা বলার আমার আইনজীবী বলবেন।”

Advertisement

শ্রাবন্তীর বিরুদ্ধে রোশনের অভিযোগ বিস্তর। রোশন জানিয়েছেন, শ্রাবন্তী তাঁকে ‘সঙ্গমে অক্ষম’ বলে কটাক্ষ করেছেন ঘনিষ্ঠ বৃত্তে। তাঁকে নাকি চোর অপবাদও দিয়েছেন শ্রাবন্তী। এ বিষয়ে যদিও মুখে কুলুপ এঁটেছেন অভিনেত্রী। পর্দা-পাড়ার গুঞ্জন, ব্যবসায়ী প্রেমিককে নিয়ে দিব্যি দিন কাটছে তাঁর।

ইনস্টাগ্রামে পরোক্ষ কাজিয়া থেকে আইন-আদালত। কোন দিকে এগোবে রোশন-শ্রাবন্তী সমীকরণ? সেটাই এখন দেখার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন