Srabanti Chatterjee

Srabanti Chatterjee: কাটেনি উৎসবের রেশ, প্রেমিক অভিরূপের সঙ্গে লেন্সবন্দি শ্রাবন্তী

ব্যস্ত রুটিন থেকে কী ভাবে খানিক সময় চুরি করা যায়, তা ভাল করেই জানেন তিনি। রবিবারও ‘হ্যালোইন পার্টি’-তে মজলেন শ্রাবন্তী।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০১ নভেম্বর ২০২১ ১৪:০৮
Share:

প্রেমিকের সঙ্গে সময় কাটাচ্ছেন শ্রাবন্তী।

কাজের সঙ্গে প্রেম তাঁর। শ্যুটিংয়ের ‘লাইট-ক্যামেরা-অ্যাকশন’-এ মোড়া দিনযাপন শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের। কিন্তু তাই বলে কি আড্ডা হবে না? হবে না হইহুল্লোড়?

Advertisement

ব্যস্ত রুটিন থেকে কী ভাবে খানিক সময় চুরি করা যায়, তা ভাল করেই জানেন তিনি। রবিবারও ‘হ্যালোইন পার্টি’-তে মজলেন শ্রাবন্তী। কাছের মানুষদের নিয়ে আলো-আঁধারিতে অবসর যাপন তাঁর। ছিলেন প্রেমিক অভিরূপ নাগচৌধুরীও। তাঁর সঙ্গে লেন্সবন্দি হলেন অভিনেত্রী। অভিরূপ এবং শ্রাবন্তী একই আবাসনের বাসিন্দা। শোনা যায়, প্রেমিকের বাড়িতে অনেকটা সময় কাটান তিনি। বারো মাসের তেরো পার্বণে একে অপরের সঙ্গী তাঁরা। পয়লা বৈশাখ থেকে জন্মদিন— প্রেমিককে সঙ্গী করেই কাটে তাঁর। পুজোর পরেও তাই হ্যালোইন পার্টি অবধি উৎসবের রেশ ধরে রাখছেন শ্রাবন্তী। সবটাই কি অভিরূপের সঙ্গে সময় কাটানোর অছিলা? উত্তর পাওয়ার জো নেই।

কাছের মানুষদের নিয়ে আনন্দ করছেন শ্রাবন্তী।

নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে এই পার্টির একাধিক ছবি এবং ভিডিয়ো দিয়েছেন শ্রাবন্তী। কিন্তু কোনওটিতেই দেখা যাচ্ছে না প্রেমিক অভিরূপকে। শুধু তাই নয়, সম্পর্ক নিয়েও এখনও পর্যন্ত মুখ খোলেননি শ্রাবন্তী। ভালবাসা বলতে তাঁর কাছে নাকি শুধুই কাজ আর পরিবার।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন