Srabanti Chatterjee

বরফ গলছে? রিল ভিডিয়োয় ইঙ্গিত শ্রাবন্তীর

রবিবাসরীয় সন্ধেয় তিনি গানে গানে আশ্বস্ত করেছেন রোশনকে? 

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৮ ডিসেম্বর ২০২০ ১২:৫৩
Share:

শ্রাবন্তী এবং রোশন।

আগুন দুই তরফেই লেগেছিল। ফলাফল, শ্রাবন্তী চট্টোপাধ্যায়-রোশন সিংহের বিয়ে। সম্পর্কের শীতলতাও দুই তরফেই। ফলে, বিয়ের বছর ঘোরার পরেই ফাটল তারকা দম্পতির মধ্যে। কিন্তু এই মুহূর্তে সোশ্যাল মিডিয়া বলছে, বরফ গলছে দুই তরফেই।

নতুন বছরে আবার কি নতুন করে মিলবেন রোশন-শ্রাবন্তী?

তার সম্ভাবনা অনেকখানিই। সামাজিক পাতায় একের পর এক পোস্ট দিয়ে ফের হাত বাড়িয়ে দিয়েছেন রোশন। বছরশেষে সেই ডাকেই যেন একটু একটু করে সাড়া দিচ্ছেন অভিনেত্রীও। কেমন করে? দিন কয়েক আগের পোস্টে রোশনকে নীরবতার মর্ম বুঝিয়েছেন। রোশন যতখানি সোশ্যাল মিডিয়ায় সরব হয়েছিলেন, অভিনেত্রী বৌ ততটাই নীরব।

Advertisement

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

সবার মধ্যে একা দাঁড়িয়ে থাকা যুবকের ছবি পোস্ট করেন রোশন। তার দিন দুই পরেই প্রয়াত বলিউড স্টার সুশান্ত সিংহ রাজপুতের সঙ্গে নিজের ছবি শেয়ার করেন। এই পোস্ট দেখে বিষণ্ণ নেটাগরিকদের মনও।

Advertisement

আরও পড়ুন: আজ সফল, কিন্তু কেরিয়ারে সোনুর অবদানের কথা ভোলেননি এই বলি অভিনেতা

রোশনের এই পোস্টগুলি কি ছুঁয়ে গিয়েছে শ্রাবন্তীকেও? রবিবাসরীয় সন্ধেয় তিনি গানে গানে আশ্বস্ত করেছেন রোশনকে? ব্যাকগ্রাউন্ডে বেজেছে ‘ম্যায় খিলাড়ি তু আনাড়ি’র ‘চুরাকে দিল মেরা’ গান। সেই গানের বিশেষ অংশে লিপ সিঙ্কিং করেছেন অভিনেত্রী, ‘নেহি বেওয়াফা তুম ইয়ে মুঝকো খবর হ্যায়, বদলতি রুতমে মগর মুঝকো ডর হ্যায়'।

আরও পড়ুন: অকালমৃত অভিনেতা স্বামী, শিকার হন বর্ণবিদ্বেষেরও, অক্ষয়কুমারের সুপারস্টার নায়িকা আজ বিস্মৃত

অর্থাৎ, রোশনের প্রতি ভালবাসা, আস্থা একেবারে হারিয়ে ফেলেননি শ্রাবন্তী! পাশাপাশি, গানের এই বিশেষ অংশ বেছে নেওয়া, তাতে লিপ সিঙ্কিং এবং শ্রাবন্তীর অভিব্যক্তি-- সব মিলিয়ে ইতিবাচক কিছুই খুঁজে পাচ্ছেন নেটাগরিকেরা।২০২১ মধুমাস হয়ে ফিরুক তারকা দম্পতির জীবনে, অনুরাগীদের এখন এটাই আন্তরিক চাওয়া।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন