Srabanti Chatterjee

Srabanti Chatterjee: অজ্ঞাতপরিচয় ব্যক্তির লেখা ধার করে শ্রাবন্তী বোঝালেন, তিনি ক্ষমা করবেন না

শ্রাবন্তী নিজেকে সাহসী মহিলাদের দলে ফেললেন। ক্ষমা করে দেওয়ায় বিশ্বাসী ছিলেন তিনি। কিন্তু যে আঘাত করেছে, তাকে আর ক্ষমা করতে চান না।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৮ সেপ্টেম্বর ২০২১ ১৯:০৯
Share:

কাকে তোপ দাগলেন শ্রাবন্তী

রোশন সিংহের বিস্ফোরক মন্তব্যের ঘণ্টাখানেক বাদেই ইনস্টাগ্রামে নয়া বার্তা শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের। মঙ্গলবার সন্ধ্যায় শ্রাবন্তী তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে লিখলেন, ‘মেয়েটি এক সময়ে ক্ষমা করতে জানত। তার মন বড় ছিল। মানুষের হাত ছেড়ে দেওয়া কাকে বলে, সে জানত না। কারণ সে তার ভালাবাসার মানুষের মধ্যে কেবল ভালটুকুই দেখতে পেত। কিন্তু যে দিন থেকে সেই মানুষগুলি তার মনে আঘাত করল, মেয়েটিও তাদের হাত ছেড়ে দিতে শিখল।’ নীচে লেখা, ‘অজ্ঞাতপরিচয় লেখক’। অর্থাৎ লেখাটি তিনি ধার করেছেন। লেখার নীচে আরও একটি বাক্য লেখা— ‘সাহসী মহিলা’। এই বার্তা থেকে এ কথা স্পষ্ট যে, শ্রাবন্তী নিজেকে সাহসী মহিলাদের দলে ফেললেন। একইসঙ্গে বোঝা গেল, ক্ষমা করে দেওয়ায় বিশ্বাসী ছিলেন তিনি। কিন্তু যে আঘাত করেছে, তাকে আর ক্ষমা করতে চান না শ্রাবন্তী।

Advertisement

এই বার্তার ঘণ্টাখানেক আগেই শ্রাবন্তীর স্বামী আনন্দবাজার অনলাইনের কাছে তাঁর এবং শ্রাবন্তীর সম্পর্কের বিষয়ে মুখ খোলেন। রোশন বললেন, ‘‘শ্রাবন্তীর অনেক বন্ধুর সঙ্গে আমার যোগাযোগ রয়েছে। সেখান থেকেই খবর পেয়েছি শ্রাবন্তী নাকি বলেছে, আমি মোটা। ওজন বেশি হওয়ার জন্য আমি নাকি সঙ্গমে সক্রিয় নই। এ রকম নোংরা অভিযোগও আমাকে শুনতে হচ্ছে। শ্রাবন্তীর মুখ থেকে না শুনলেও যাঁরা আমাকে জানিয়েছেন, তাঁরা আমার বিশ্বস্ত বন্ধু।’’

শ্রাবন্তীর ইনস্টাগ্রাম বার্তা

শুধু তা-ই নয়, সোমবার রোশন তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে কারও নাম না করে প্রতারণার সমালোচনা করেছেন। শ্রাবন্তীর সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে যে বিতর্ক চলছে, সেই একই সময়ে প্রতারণা নিয়ে মন্তব্য করায় মনে করা যেতে পারে, রোশন সম্পর্কের প্রতারণা নিয়েই কথা বলতে চেয়েছেন। রোশন যে ছবিটি দিয়েছেন, তাতে লেখা, ‘প্রতারণা করতে গিয়ে ধরা পড়েছ? তার পরেও বলছ যে তুমি ছাড়া বাকি সবার দোষ?’

Advertisement

রোশনের ইনস্টাগ্রাম বার্তা

তাঁর লেখার মাধ্যমে শ্রাবন্তী কি তবে রোশনকেই তোপ দাগলেন? গত ১৬ সেপ্টেম্বর রোশনের সঙ্গে বিবাহবিচ্ছেদের মামলা দায়ের করেছেন অভিরূপ নাগ চৌধুরীর বর্তমান প্রেমিকা। তার পরেই তাঁদের সম্পর্ক নিয়ে একের পর এক বিস্ফোরক খবর সামনে আসছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন