Srabanti Chatterjee

ডিপিতে নেই রোশন, চরম সিদ্ধান্তের পথে শ্রাবন্তী?

বিষয়টি নিয়ে নেটাগরিক এবং ইন্ডাস্ট্রিতে শুরু হয়ে গিয়েছে জোর জল্পনা। 

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১১ ডিসেম্বর ২০২০ ১৩:৩৭
Share:

বেশ কিছু দিন ধরেই সোশ্যাল মিডিয়ায় পারস্পরিক কথার চাপান-উতরোন চলছে তারকা দম্পতির।

জটিলতা, তিক্ততা বাড়ছেই শ্রাবন্তী-রোশন সিংহের মধ্যে। অভিনেত্রীর ফেসবুক ডিপি থেকে রোশনের ছবি অবশেষে সরল। তৃতীয় বিয়েও কি ভাঙার পথে?

রোশন সিংহের সামাজিক পাতা থেকে বহু দিন আগেই হারিয়ে গিয়েছেন শ্রাবন্তী। দম্পতির একটি ছবিও আর নেই সেখানে। তবু খুঁজলে শ্রাবন্তীর সোশ্যাল মিডিয়ায় দেখা যাচ্ছিল তারকা দম্পতির কয়েকটি ছবি। সে গুলো তো সরেইছে। এ বার নিজের ডিপি থেকেও তৃতীয় স্বামীকে একেবারে সরিয়ে দিলেন শ্রাবন্তী। রইল তাঁর একার ছবি। যা তিনি কৃষ্ণ ভি রাজের বেলাতেও করেছিলেন।

স্বাভাবিক ভাবেই বিষয়টি নিয়ে নেটাগরিক এবং ইন্ডাস্ট্রিতে শুরু হয়ে গিয়েছে জোর জল্পনা।
যদিও সম্প্রতি এক সাক্ষাৎকারে শ্রাবন্তী আনন্দবাজার ডিজিটালকে জানিয়েছেন, ‘‘সোশ্যাল মিডিয়ায় অনেক কিছু লেখা হচ্ছে। এরা তো কাউকে ছাড়ে না! যাদের কাজ নেই তারা পড়ছে এই সব গসিপ। দেখুন, এই সময় কেউ এ ধরনের খবর করে যদি পয়সা পায় পাক। আমি আমার সম্পর্ক বা বিয়ে নিয়ে একটা কথাও বলব না। প্লিজ! জানতে চাইবেন না!’’

Advertisement

আরও পড়ুন: সারদামণি আসছেন গদাধরের জীবনে, অত্যাচারী নীলকরের ভূমিকায় জয়জিৎ

বেশ কিছু দিন ধরেই সোশ্যাল মিডিয়ায় পারস্পরিক কথার চাপান-উতরোন চলছে তারকা দম্পতির। কখনও জিম নিয়ে, কখনও বিয়ে নিয়ে, কখনও সিঁদুর পরা নিয়ে ক্রমাগতই শ্রাবন্তীকে কটাক্ষ করেছেন রোশন সিংহ। এই সোশ্যাল যুদ্ধ শ্রাবন্তীর আগের দুই বিবাহিত সম্পর্ক ভাঙার বেলায় দেখা যায়নি।

Advertisement

আরও পড়ুন: দেখতে দেখতে ৩-এ পা, বিরাটকে ‘মিস’ করে কী বললেন অনুষ্কা

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন