Srabanati Chatterjee

নতুন বছরে শ্রাবন্তীর ছেলে অভিমন্যুর প্রেম প্রকাশ্যে

তাঁদের জুটি দেখে আপ্লুত নেটাগরিকরাও। অনেকে তরুণ জুটিকে আগামীর জন্য শুভেচ্ছা জানিয়েছেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৩ জানুয়ারি ২০২১ ১৪:৫৯
Share:

মা শ্রাবন্তীর সঙ্গে অভিমন্যু।

প্রেম করছেন অভিনেত্রী শ্রাবন্তীর ছেলে অভিমন্যু চট্টোপাধ্যায়। নতুন বছরের শুরুতে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সম্পর্কের কথা প্রকাশ্যে আনলেন তিনি। প্রেমিকা দামিনী ঘোষের সঙ্গে ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে জানালেন তাঁদের প্রেমের তিন বছর পূর্ণ হল।

দামিনী পেশায় তিনি একজন মডেল। অন্তত তাঁর ইনস্টাগ্রাম আকাউন্ট তেমনটাই জানান দিচ্ছে। তিনিও অভিমন্যুর সঙ্গে ছবি শেয়ার করে স্বীকার করেছেন ভালবাসার কথা। লিখেছেন, ‘একই মানুষের সঙ্গে নতুন একটা বছর শুরু করলাম’। সেই ছবিতে অভিমন্যুর কমেন্ট, ‘লাভ ইউ ইনফাইনাইট বেবি’। অর্থাৎ, দু’জনেই নিজেদের তরফ থেকে সম্পর্কে সিলমোহর বসিয়ে দিয়েছেন।

Advertisement

তাঁদের জুটি দেখে আপ্লুত নেটাগরিকরাও। অনেকে তরুণ জুটিকে আগামীর জন্য শুভেচ্ছা জানিয়েছেন। বেশ কয়েকজন আবার দামিনীর সঙ্গে মিল খুঁজে পাচ্ছেন শ্রাবন্তীর। তাঁদের কথায়, অভিমন্যুর মায়ের মতোই সুন্দরী তাঁর প্রেমিকা। তবে মায়ের মতই ট্রোলাররা পিছু ছাড়েনি ছেলেরেও। একদিকে যেমন শুভেচ্ছাবার্তার ভিড়, অন্য দিকে সমান তালে ট্রোলিং। নেটাগরিকদের একাংশের বক্তব্য, এই ভালবাসা আসলে লোক দেখানো। তাই কয়েকদিন পর তাঁদের সম্পর্ক ভেঙে যাবে।

A post shared by 𝒜𝒷𝒽𝒾𝓂𝒶𝓃𝓎𝓊 𝒞𝒽𝒶𝓉𝓉𝑒𝓇𝒿𝑒𝑒 (@abhimanyuchatterjeee)

Advertisement

শ্রাবন্তীর বরাবরই বন্ধুর মতো মিশেছেন তাঁর ‘ঝিনুক’-এর সঙ্গে। অভিনেত্রীর জীবনের অনেকখানি জুড়ে রয়েছেন তাঁর ছেলে। কিন্তু তিনি কি জানেন অভিমন্যুর জীবনের এই অধ্যায়ের কথা? সে প্রশ্নের উত্তর যদিও এখনও অজানা।

A post shared by Damini Ghosh (@daminighosh77)

আরও পড়ুন: মেকআপ ভ্যান নয়, দুর্গম জঙ্গল-নদী-পাহাড়ই তাঁর দুনিয়া

ইনস্টাগ্রামে ৩ মিলিয়ন ফলোয়ার অঙ্কিতার, 'সুশান্তের জন্যই সম্ভব', কটাক্ষ নেটাগরিকদের​

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন