শ্রাবন্তীর নায়ক এ বার বাংলাদেশের শাকিব?

ভারত-বাংলাদেশ যৌথ প্রযোজনায় এ বার অভিনয় করবেন শ্রাবন্তী। টলিউ়ডে কান পাতলে এখন শোনা যাচ্ছে এমনই গুঞ্জন। শোনা যাচ্ছে, জাজ মাল্টিমিডিয়া ও এসকে মুভিজের পরবর্তী ছবিতে অভিনয় করছেন বাংলাদেশের নায়ক শাকিব খান। তাঁর সঙ্গেই নাকি জুটি বেঁধেছেন শ্রাবন্তী।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০১ ফেব্রুয়ারি ২০১৬ ১৮:৪০
Share:

ভারত-বাংলাদেশ যৌথ প্রযোজনায় এ বার অভিনয় করবেন শ্রাবন্তী। টলিউ়ডে কান পাতলে এখন শোনা যাচ্ছে এমনই গুঞ্জন। শোনা যাচ্ছে, জাজ মাল্টিমিডিয়া ও এসকে মুভিজের পরবর্তী ছবিতে অভিনয় করছেন বাংলাদেশের নায়ক শাকিব খান। তাঁর সঙ্গেই নাকি জুটি বেঁধেছেন শ্রাবন্তী। এই ছবির জন্য যৌথ ভাবে চিত্রনাট্য লিখছেন বাংলাদেশের আবদুল্লাহ জহির বাবু ও কলকাতার পেলে চট্টোপাধ্যায়। টলিউ়ডের এক সূত্র মারফত জানা গিয়েছে, শাকিবের সঙ্গে প্রযোজকদের চুক্তি হয়ে গিয়েছে। শ্রাবন্তীর সঙ্গে কথাবার্তা চূড়ান্ত হলেও এখনও চুক্তি হয়নি।

Advertisement

আগামী মার্চ থেকে এ ছবির শুটিং শুরু হবে। এখনও এর নাম চূড়ান্ত হয়নি। দু’দেশের দু’জন পরিচালক ছবিটি পরিচালনা করবেন। কলকাতা ও ঢাকা মিলিয়ে শুটিং হবে বলে জানা গিয়েছে।

আরও পড়ুন

Advertisement

‘মাঝে মাঝে ভাবি আমি কি টলিউডের ইমরান হাশমি হয়ে যাচ্ছি?’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন