Entertainment News

শ্রীলেখার নাম ভাঁড়িয়ে আর্থিক প্রতারণার অভিযোগ

আনন্দবাজার ডিজিটালকে শ্রীলেখা জানিয়েছেন, তাঁর নাম ভাঁড়িয়ে একটি ঋণ প্রদানকারী সংস্থা থেকে ১ লক্ষ ১৮ হাজার টাকা লোন নেয় রূপচর্চা, লাইফস্টাইল সংক্রান্ত একটি সংস্থা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ১০ মে ২০১৮ ১৭:৫৭
Share:

শ্রীলেখা মিত্র।ছবি: ফেসবুকের সৌজন্যে।

তাঁর নামে লোন নেওয়া হয়েছে। মাসে মাসে তিনি কিস্তির টাকাও গুনছেন। অথচ তাঁর দাবি, তিনি নিজে এমন কোনও লোনই নেননি। সম্প্রতি এমনই আর্থিক প্রতারণার অভিযোগ করলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র।

Advertisement

আনন্দবাজার ডিজিটালকে শ্রীলেখা জানিয়েছেন, তাঁর নাম ভাঁড়িয়ে একটি ঋণ প্রদানকারী সংস্থা থেকে ১ লক্ষ ১৮ হাজার টাকা লোন নেয় রূপচর্চা, লাইফস্টাইল সংক্রান্ত একটি সংস্থা। গত ডিসেম্বর থেকে মে মাস পর্যন্ত মোট ৬০ হাজার টাকার কিস্তি তিনি শোধ করেছেন। এবং তা করেছেন অজান্তেই। সম্প্রতি বিষয়টি নজরে আসে বলে দাবি করেছেন তিনি।

শ্রীলেখার কথায়, ‘‘ডিসেম্বর থেকে মে মাস পর্যন্ত প্রতি মাসে আমার অ্যাকাউন্ট থেকে ৬,৫৫৬ টাকা করে কাটা হত। এসএমএস আসত। কিন্তু আমি খেয়াল করিনি। যে সংস্থা থেকে লোন নেওয়া হয়েছিল তাদের থেকেই ক’মাস আগে টিভি কিনেছিলাম। ফলে ভাবতাম ওটারই কিস্তি সংক্রান্ত মেসেজ। হঠাত্ করেই এসএমএস চেক করতে গিয়ে ব্যাপারটা নজরে আসে। কোন অঞ্চল থেকে টাকা কাটা হচ্ছে সেটা ট্রেস করি। তার পরই আমার নাম ভাঁড়িয়ে কাজটা করা হয়েছে বুঝতে পারলাম। কী ভাবে কার্ড নম্বর পেয়ে এটা করল জানি না। পুলিশকে বিষয়টা জানাব।’’

Advertisement

আরও পড়ুন, ‘লুকটেস্টে মশারির মতো শাড়ি পরতে দেওয়া হয়েছিল’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন