Sreemoyee

Sreemoyee-Rohit: শ্রীময়ী এবং রোহিতের বিয়ে নিয়ে কী ভাবছে বাংলার দর্শক? দেখুন ভিডিয়ো

দীর্ঘ যাত্রাপথে সমস্ত কঠিন মুহূর্তে ‘রোহিত’ তার বন্ধু ‘শ্রীময়ী’-র পাশে দাঁড়িয়েছে। এ বার তাঁদের মিলন পর্ব নিয়ে কী ভাবছেন দর্শক?

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ অগস্ট ২০২১ ২২:১০
Share:
Advertisement

অনেক পথ পেরিয়ে মিলন হচ্ছে ‘শ্রীময়ী’ এবং ‘রোহিত সেন’-এর। তাদের বন্ধুত্ব, প্রেম, শেষে বিয়ে— মানুষ যেন এই শুভলগ্নের জন্যই অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন। সেই অপেক্ষার অবসান হতে চলেছে কয়েক দিনের মধ্যে। দীর্ঘ যাত্রাপথে সমস্ত কঠিন মুহূর্তে ‘রোহিত’ তার বন্ধু ‘শ্রীময়ী’-র পাশে দাঁড়িয়েছে। এ বার তাঁদের মিলন পর্ব নিয়ে কী ভাবছেন লীনা গঙ্গোপাধ্যায়ের লেখা জনপ্রিয় ধারাবাহিকের দর্শক? ‘শ্রীময়ী’-র ফ্যানপেজে ইতিমধ্যেই এই বিয়ে নিয়ে বিভিন্ন কথাবার্তা শুরু হয়ে গিয়েছে। ভেসে আাসছে সমালোচনা—‘কেন, শ্রীময়ীকে বিয়ে করতেই হত?’ ‘রোহিত সেনের সঙ্গে বন্ধুত্বই তো ভাল ছিল’, ‘সমাজে কুপ্রভাব ফেলবে এই ধারাবাহিক’, ‘অনিন্দ্যর বর্তমানেই তাঁর প্রথম স্ত্রী বিয়ে করছে!’ এমনই কথা শুনতে হচ্ছে ধারাবাহিকের অভিনেতা ইন্দ্রাণী হালদার এবং টোটা রায়চৌধুরীকে।

এই ভিডিয়োয় তাঁদের মতামত জানিয়েছেন কয়েক জন দর্শক। তাঁরা জানিয়েছেন, শ্রীময়ী এবং রোহিতের বিয়ে দেখার জন্য মুখিয়ে রয়েছেন তাঁরা। অর্থাৎ সমালোচনার পাশাপাশি প্রশংসাও শোনা যাচ্ছে।

Advertisement

ইন্দ্রাণী নিজেও এই ভিডিয়োয় কথা বলেছেন। তিনি জানিয়েছেন, শ্রীময়ীর মতো হাজারো মহিলা রয়েছেন, যাঁরা নানা অত্যাচারের কারণে আগের সম্পর্ক থেকে বেরিয়ে নতুন ভাবে সংসার করতে চান বা একা থাকতে চান। তাঁদের জন্য এই ধারাবাহিক একটি পথ দেখাবে। ইন্দ্রাণীর মতে, বাংলা ধারাবাহিকে এক জন মহিলা যে এ রকম একটি পদক্ষেপ করলেন, তা দেখে তিনি নিজেও খুবই খুশি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
সর্বশেষ ভিডিয়ো
Advertisement