শ্রীদেবীর ঠোঁটে সার্জারি?

যাই হোক, তিনি লিপ জব করিয়েছেন কি না তা আমাদের জানা নেই, তবে যা-ই করিয়ে থাকুন, তা যে খুশি ও জাহ্নবী কপূরের মায়ের গ্ল্যাম কোশেন্টে বাড়তি মাত্রা যোগ করেনি, সেটা আমাদের বলার অপেক্ষা রাখে না।

Advertisement
শেষ আপডেট: ২৬ জানুয়ারি ২০১৮ ০৭:১০
Share:

সার্জারির আগে, সার্জারির পর

হ্যাঁ, তেমন গুঞ্জনই তো এখন বলিউডের আনাচেকানাচে কান পাতলে শোনা যাচ্ছে। পরিচালক অনুরাগ বসুর বাড়ির সরস্বতী পুজোয় কর্তা-গিন্নি বনি কপূর ও শ্রীদেবী গিয়েছিলেন হাসিমুখে। সেখানেই উপস্থিত সকলের নজর যায় শ্রীদেবীর ঠোঁটের দিকে। উপরের ঠোঁট একটু যেন বেশি ফোলা মনে হচ্ছে! ব্যস, কানাঘুষো, ফিসফিস, হাসাহাসি... শ্রীদেবীর ঠোঁটে কি বোলতা কামড়েছে? তা না হলে ঠোঁটের এমন হাল হল কী ভাবে! যাই হোক, তিনি লিপ জব করিয়েছেন কি না তা আমাদের জানা নেই, তবে যা-ই করিয়ে থাকুন, তা যে খুশি ও জাহ্নবী কপূরের মায়ের গ্ল্যাম কোশেন্টে বাড়তি মাত্রা যোগ করেনি, সেটা আমাদের বলার অপেক্ষা রাখে না।

Advertisement

বলিউডের নায়িকাদের গ্ল্যামারের প্রতি অদ্ভুত মোহ। স্থান-কাল-বয়স ভেদে তা বোধ হয় চিরকালীন। তা না হলে শ্রীদেবীর মতো সুন্দরী এবং গ্রেসফুলি এজেড অভিনেত্রী কি ও পথে পা বাড়ান? কিছু দিন আগেই এষা গুপ্তর লিপ সার্জারি নিয়ে বেশ সমালোচনা হয়েছিল। বাণী কপূরের মুখে প্লাস্টিক সার্জারি নিয়েও অনেক কানাঘুষো শোনা গিয়েছিল এবং তার বেশিটাই ছিল নেতিবাচক। আয়েশা টাকিয়া যাঁকে বহু বছর বড় পরদায় দেখা যায়নি, তাঁর ঠোঁটের অদ্ভুত পরিবর্তন আবার তাঁকে খবরে এনেছিল। বছর কয়েক আগে ‘বম্বে ভেলভেট’-এর সময় অনুষ্কা শর্মার ঠোঁটও ছিল আলোচনার বিষয়। তবে তিনি বুদ্ধিমতী, বুঝে গিয়েছিলেন খোদার উপর খোদকারি করলে আখেরে পস্তাতে হয়। তাই আবার পুরনো অবতারে ফিরেও এসেছেন। বাকিরা তা বুঝলে তো!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন